ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

ডুমুরিয়ায় স্বতন্ত্র প্রার্থী এজাজ চেয়ারম্যান নির্বাচিত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৩ ঘণ্টা, জুন ১৯, ২০১৯
ডুমুরিয়ায় স্বতন্ত্র প্রার্থী এজাজ চেয়ারম্যান নির্বাচিত গাজী এজাজ আহমেদ

খুলনা: খুলনার ডুমুরিয়া উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী গাজী এজাজ আহমেদ বেসরকারি ফলাফলে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

তিনি ঘোড়া প্রতীক নিয়ে ৮১ হাজার ২১ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের মোস্তফা সরোয়ার নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ৪৪ হাজার ২৫৯ ভোট।

এছাড়া পুরুষ ভাইস চেয়ারম্যান পদে গাজী আব্দুল হালিম (টিয়াপাখি) ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শারমিনা পারভীন রুমা (কলস) নিবাচিত হয়েছে। নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৮ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে। ১৪টি ইউনিয়ন নিয়ে গঠিত খুলনার এই বৃহত্তর উপজেলার মোট ভোটার ২ লাখ ৪১ হাজার ৪৭৬ জন।

মঙ্গলবার (১৮ জুন) রাত সাড়ে ১১টার দিকে রিটার্নিং কর্মকর্তা ও জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মো. মাজহারুল ইসলাম এই ফলাফল ঘোষণা করেন।

এর আগে আইন-শৃঙ্খলা রক্ষাকারী কঠোর নিরাপত্তায় শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। পরে ভোট গণণা শেষে রাতে ফলাফল ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ০৩৩২ ঘণ্টা, জুন ১৯, ২০১৯
এমআরএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।