ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

বিজয়নগরে স্বতন্ত্র প্রার্থীর শহরের বাড়িতে হামলা-ভাংচুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, জুন ১৮, ২০১৯
বিজয়নগরে স্বতন্ত্র প্রার্থীর শহরের বাড়িতে হামলা-ভাংচুর

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের স্বতন্ত্র প্রার্থী নাছিমা লুৎফুর রহমানের শহরের বাড়িতে হামলা ও ভাংচুর চালিয়ে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (১৮ জুন) দুপুরে জেলা শহরের হালদার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এসময় দুর্বৃত্তরা তার বাসার প্রধান ফটক ভেঙে ভেতরে ঢুকে।

তার বাড়ির ভাড়াটিয়া এক পুলিশ সদস্যর মোটরসাইকেল আগুনে ধরিয়ে দেয়। পরে একতলা ও দু’তলার দরজা ও জানালা ভাঙচুর করে চলে যায়।

এ ব্যাপারে স্বতন্ত্র প্রার্থী নাছিমা লুৎফুরের অভিযোগ করে বাংলানিউজকে বলেন, চেয়ারম্যান প্রার্থী তানভীর ভূঁইয়ার সমর্থরা তার শহরের বাড়িতে হামলা ও ভাংচুর চালিয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া (সদর ও বিজয়নগর) সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল কবির বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

পঞ্চম ধাপের উপজেলা নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এ উপজেলায় চেয়ারম্যান পদে চারজন, ভাইস চেয়ারম্যান পুরুষ পদে তিনজন ও নারী ভাইস চেয়ারম্যান পদে দু’জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এখানে মোট ভোটারের সংখ্যা এক লাখ ৭১ হাজার ৩৬৩ জন। যার মধ্যে পুরুষ ভোটার ৮৭ হাজার ৪৯০ ও নারী ভোটার ৮৩ হাজার ৮৭৩ জন।

নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে ১০০ জন বিজিবি, ২৯ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আনসারসহ বিপুলসংখ্যক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন করা হয়।

এছাড়া জেলার বাঞ্ছারামপুর উপজেলায় প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় কোনো পদেই নির্বাচন হচ্ছে না। এ উপজেলায় নৌকা প্রতীকে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী সিরাজুল ইসলাম বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, জুন ১৮, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।