ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

কালুখালীতে নৌকার প্রার্থীর ভোট স্থগিতের আবেদন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, জুন ১৮, ২০১৯
কালুখালীতে নৌকার প্রার্থীর ভোট স্থগিতের আবেদন লিখিত বক্তব্য

রাজবাড়ী: রাজবাড়ীর কালুখালী উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী (নৌকা) কাজী সাইফুল ইসলাম ভোটগ্রহণ স্থগিত চেয়ে আবেদন করে ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন। 

মঙ্গলবার (১৮ জুন) সকাল ১০টার দিকে মাছবাড়ী ইউনিয়নে তার নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করে তিনি এ ঘোষণা দেন।

কাজী সাইফুল ইসলাম সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, নির্বাচনের শুরুর থেকেই স্বতন্ত্র প্রার্থী (আনারস প্রতীক) আলিউজ্জামান চৌধুরী টিটো ও তার সমর্থকরা নৌকার সমর্থকদের বাড়িতে ভাঙচুর ও হামলা চালিয়ে আসছেন।

তারা গত রাতেও তার সমর্থকদের বাড়িতে হামলা চালায়। ভোটের দিন সকালেও নৌকার ভোটারদের মারধর করা হয়েছে এবং পোলিং এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। এমন পরিস্থিতে নির্বাচন করা সম্ভব না। তাই ভোট স্থগিতের আবেদন করে আমি ভোট বর্জন করলাম।  

জেলা নির্বাচনি কর্মকর্তা ও কালুখালী উপজেলা নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. হাবিবুর রহমান জানিয়েছেন, ভোট স্থগিত চেয়ে নৌকা প্রার্থীর একটি আবেদন পেয়েছি। এ বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।  

প্রসঙ্গত, কালুখালী উপজেলায় সাত ইউনিয়নে এক লাখ ১৭ হাজার ৭৬৭ জন ভোটার রয়েছেন। এর মধ্যে পুরুষ ৫৯ হাজার ৮৫৫ জন এবং নারী ভোটার ৫৭ হাজার ৯১২ জন। মোট ভোটকেন্দ্র ৪৬টি এবং ভোট কক্ষ রয়েছে ২৯৮টি।  

বাংলাদেশ সময়: ১২৩৬ ঘণ্টা, জুন ১৮, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।