ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

মনোনয়ন জমা দিলেন টিটু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, এপ্রিল ৮, ২০১৯
মনোনয়ন জমা দিলেন টিটু মনোনয়ন ফরম জমা দিচ্ছেন আ’লীগ মনোনীত প্রার্থী ইকরামুল হক টিটু। ছবি: অনিক খান

ময়মনসিংহ: আসন্ন ময়মনসিংহ সিটি করপোরেশন (মসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ইকরামুল হক টিটু তার মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সোমবার (০৮ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে এ মনোনয়নপত্র গ্রহণ করেন আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. আলীমুজ্জামান।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা, সহ সভাপতি আমিনুল হক শামীম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলমসহ জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং তাদের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা।

মনোনয়নপত্র দাখিলের পর ইকরামুল হক টিটু বাংলানিউজকে বলেন, নির্বাচনে অংশ নেয়ার জন্য দলের মনোনয়নে নির্বাচন অফিসে মনোনয়নপত্র জমা দিয়েছি।  মেয়র নির্বাচিত হলে আধুনিক সিটি করপোরেশন গড়তে সবাইকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করবো।

এর আগে গত ৫ এপ্রিল নৌকার প্রার্থী হিসেবে মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক পৌরসভার মেয়র ইকরামুল হক টিটুকে দলীয় মনোনয়ন দেয় কেন্দ্রীয় আওয়ামী লীগ।

মসিকে মোট ভোটার ২ লাখ ৯৬ হাজার ৩৮ জন ও ভোট কেন্দ্র  ১২৭ টি ভোটকেন্দ্রে পুরুষ-নারী মিলিয়ে। এ নির্বাচনে সবকেন্দ্রেই ইভিএম পদ্ধতিতে ভোট হবে।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০১৯
এমএএএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।