ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

গজারিয়ায় তিনটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৮ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৯
গজারিয়ায় তিনটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত উপজেলা নির্বাচনের লোগো

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় ব্যালট ছিনতাইয়ের অভিযোগে তিনটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।রোববার (৩১ মার্চ) দুপুর ২টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টানিং অফিসার হাসান সাদী এতথ্য নিশ্চিত করেন। 

জানা গেছে, চতুর্থ ধাপে অনুষ্ঠিত পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে গজারিয়া উপজেলার ভবেরচর ওয়াজের আলী উচ্চ বিদ্যালয় (২ নম্বর), ১৯ নম্বর লক্ষ্মীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ১২ নম্বর বৈদ্যেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ব্যালট ছিনতাইয়ের অভিযোগে ভোটগ্রহণ স্থগিত করা হয়।  

ঘটনার সত্যতা নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টানিং অফিসার হাসান সাদী জানান, কেন্দ্রগুলোতে ভোটার সংখ্যা যথাক্রমে ২ হাজার ৫৩৮ জন, ২ হাজার ৩৫, ৩ হাজার ৬৬১।

দুপুর ১টা থেকে এসব কেন্দ্রে ব্যালট ছিনতাইয়ের অভিযোগে ভোটগ্রহণ বন্ধ করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।  

১৯ নম্বর লক্ষ্মীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রিজাইডিং অফিসার আফজাল হোসেন জানান, কিছু দুর্বৃত্ত জোরপূর্বক ব্যালট ছিনতাই করে নৌকা, পদ্মফুল মার্কায় সিল মারে। বিষয়টি রির্টানিং অফিসারকে জানালে তিনি ভোটগ্রহণ বন্ধ করার নির্দেশ দেন।  

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, ৩১ মার্চ, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।