ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ধামরাইয়ে প্রিজাইডিং অফিসার আটক

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৯
ধামরাইয়ে প্রিজাইডিং অফিসার আটক

ধামরাই (ঢাকা): পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে চতুর্থ ধাপে ধামরাইয়ে জাল ভোট দেওয়ার অভিযোগে আবুল বাশার বাদশা নামে এক প্রিজাইডিং অফিসারকে আটক করেছে পুলিশ।

রোববার (৩১ মার্চ) দুপুরে কান্দাপটল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্র থেকে তাকে আটক করা হয়।

আটক প্রিজাইডিং অফিসার বাশার ধামরাই এলাকার আমসিমুর সেসিব মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক ও সাটুরিয়া উপজেলা জাতীয় পার্টি থেকে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান।

জানা যায়, সকাল থেকে ধামরাই উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়। তবে বেলা ১১টার মধ্যে তেমন ভোটার উপস্থিত না থাকলেও ১৮৯১ ভোটের মধ্যে ৬০০ ভোট কাস্ট হয়ে যায়। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রণব কুমার শাহা ওই কেন্দ্রে গিয়ে ভোটার উপস্থিতি না পেয়ে এতো ভোট কাস্ট হওয়ায় সন্দেহ হয়। এসময় তিনি ব্যালট পেপারের মুড়িতে স্বাক্ষর না পাওয়া এবং পোলিং অফিসার ও বাস্তা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক দেলোয়ার হোসেন অনুপস্থিত ছিলেন। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত না করারও অভিযোগ রয়েছে ওই প্রিজাইর্ডি অফিসারের বিরুদ্ধে।

এ ব্যাপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রণব কুমার ঘোষ বাংলানিউজকে বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে কান্দাপটল স্কুলে প্রিজাইডিং অফিসারের বিরুদ্ধে বেশ কয়েকটি অনিয়মের অভিযোগ উঠায় তাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশে সময়: ১৪৪৪ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।