ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

বাসাইলে জাল ভোট, সহকারী প্রিজাইডিং কর্মকর্তাসহ আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৫ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৯
বাসাইলে জাল ভোট, সহকারী প্রিজাইডিং কর্মকর্তাসহ আটক ২ পুলিশের হাতে আটক সহকারী প্রিজাইডিং কর্মকর্তা ও রাশেদ, ছবি: বাংলানিউজ

টাঙ্গাইল: টাঙ্গাইলের বাসাইল উপজেলার দক্ষিণপাড়া কেন্দ্রে নৌকা প্রতীকে জাল ভোট দিতে গিয়ে সহকারী প্রিজাইডিং কর্মকর্তাসহ দুইজন পুলিশের হাতে আটক হয়েছেন। 

রোববার (৩১ মার্চ) সকাল ৮টায় চতুর্থ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ শুরুর পর সকাল সাড়ে ১০টার দিকে তাদের আটক করা হয়।  

আটক ব্যক্তিরা হলেন- কাঞ্চনপুর ছনকা পাড়ার সেলিম মিয়ার ছেলে রাশেদ হৃদয় (২৫) ও ওই কেন্দ্রের সহকারী প্রিজাইডিং কর্মকর্তা উপজেলার সৈদামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পারভীন সুলতানা।

 

সংশ্লিষ্ট কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা কনক কান্তি দেবনাথ বলেন, সকাল সাড়ে ১০টার দিকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর কর্মী রাশেদ নৌকা প্রতীকে জাল ভোট দিচ্ছিলেন। তা দেখে অন্যান্য প্রার্থীর এজেন্টরা আমার কাছে অভিযোগ দেন। এসময় ১০টি ব্যালট পেপারসহ তাকে আটক করা হয়। আটক রাশেদ প্রায় ৪৮টি জাল ভোট দিয়েছেন। ওই ব্যালট পেপারগুলো তিনি সংশ্লিষ্ট সহকারী প্রিজাইডিং কর্মকর্তা পারভীন সুলতানার কাছ থেকে নিয়েছেন। জাল ভোটে সহায়তা করায় ওই সহকারী প্রিজাইডিং কর্মকর্তাকেও আটক করা হয়েছে। আটক দু’জনকে ভ্রাম্যমাণ আদালতে পাঠানো হয়েছে বলেও তিনি জানান।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৯
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।