ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

ফেনীতে ভোটারদের ভোটে আগ্রহ কম! 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৯
ফেনীতে ভোটারদের ভোটে আগ্রহ কম!  ফেনী আলীয়া মাদ্রাসা ভোট কেন্দ্র, ছবি: বাংলানিউজ

ফেনী: পঞ্চম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে ফেনীর তিন উপজেলায় ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে ভোটগ্রহণ চলছে।

রোববার (৩১ মার্চ) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হলেও কেন্দ্রগুলোতে ভোটারদের তেমন উপস্থিতি লক্ষ্য করা যায়নি। নিষ্প্রাণ ভোট কেন্দ্র!

ইতোমধ্যে সোনাগাজী ও দাগনভূঞায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জহির উদ্দিন মাহমুদ লিফটন ও দিদারুল কবির রতন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এছাড়া ফুলগাজী উপজেলায় আওয়ামী লীগের বিদ্রোহী যুবলীগ নেতা রামিম হোসেন মজুমদার শেষ মুহুর্তে সরে দাঁড়ানোর ফলে সেখানেও চেয়ারম্যান পদে অনেকটা একতরফা নির্বাচন হতে যাচ্ছে। এতে করে এ তিনটি উপজেলায় কেবল ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা হচ্ছে। তাও জেলা আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীদের সঙ্গে অনেকটা নিষ্প্রাণ লড়াইয়ে অপর প্রার্থীরা।

দাগনভূঞায় ভাইস-চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত মোহাম্মদ শাহীন মুন্সীর সঙ্গে জাতীয় পার্টির অ্যাডভোকেট রবিউল হক রবি প্রতিদ্বন্দ্বিতা করছেন। মহিলা ভাইস-চেয়ারম্যান আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী রোখসানা সিদ্দিকীর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছেন জাতীয় পার্টির ফারহানা নিগার সুলতানা। এখানে আওয়ামী লীগ প্রার্থীদের কাছে বিপুল ভোটের ব্যবধানে হারের সম্ভাবনা রয়েছে জাপা প্রার্থীর।

এদিকে সোনাগাজীতে ভাইস-চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত শাখাওয়াতুল হক বিটু ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে জোবেদা নাহার মিলির সঙ্গে লড়ছেন একই দলের বিদ্রোহী সৈয়দ দ্বীন মোহাম্মদ ও মোর্শেদা আক্তার। প্রথমদিকে প্রচার-প্রচারণায় উভয়পক্ষ সরব থাকলেও নির্বাচন ঘনিয়ে এলে আওয়ামী লীগ সমর্থিতদের প্রতিদ্বন্দ্বিতায় অনেকটা ঝিমিয়ে পড়ে। ফলে এখানেও বিটু ও মিলির জয় অনেকটা নিশ্চিত বলে দাবি সমর্থকদের।

অন্যদিকে ফুলগাজীতে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত দরবারপুর ইউপির সাবেক চেয়ারম্যান আবুল আলম আজমীর ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত মঞ্জুরা আজিজের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছেন একই দলের বিদ্রোহী বর্তমান ভাইস-চেয়ারম্যান অনিল বনিক ও বিবি মরিয়ম।

বাংলাদেশ সময়: ১১৫২ ঘণ্টা, মার্চ ৩১, ২০১৯
এসএইচডি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।