ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ঢাকা দক্ষিণে ৩ কেন্দ্রের ভোট গণনা সাময়িক স্থগিত

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২০ ঘণ্টা, মার্চ ১, ২০১৯
ঢাকা দক্ষিণে ৩ কেন্দ্রের ভোট গণনা সাময়িক স্থগিত ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন

ঢাকা: দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে হাতাহাতির জেরে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৬২ নম্বর ওয়ার্ডের ৩টি কেন্দ্রে ভোট গণনা সাময়িক স্থগিত করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় অগ্রদূত বিদ্যানিকেতন কেন্দ্রে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দু'প্রার্থীর সমর্থকদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

দু'জনই আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী বলে জানা গেছে।

এ ঘটনার পর ওই কেন্দ্রে এবং আশপাশে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।  

স্থানীয় সূত্র জানায়, দক্ষিণ সিটির ৬২ নম্বর ওয়ার্ডের ৭৮, ৭৯, ৮০ নম্বর কেন্দ্রের অগ্রদূত বিদ্যানিকেতনে ফলাফলকে কেন্দ্র করে সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ফুলবানু পলি ও জুথি আক্তার বেলীর সমর্থকরা হাতাহাতিতে ঝড়িয়ে পড়ে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ভোট গণনা বন্ধ করে দেন সংশ্লিষ্ট প্রিজাইডিং অফিসার।  

ফুলবানু পলির প্রধান নির্বাচনী এজেন্ট নুরুজ্জামান মিলন বাংলানিউজকে অভিযোগ করে বলেন, সংরক্ষিত ওয়ার্ড ২৪ (৬১, ৬২ ও ৬৩) এর ৩টি কেন্দ্রে ভোট গণনা চলাকালে জুথি আক্তার বেলীর সমর্থকরা ব্যালট পেপার ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এতে স্থানীয়রা প্রতিহত করতে গেলে প্রিজাইডিং কর্মকর্তা ভোট গণনা সাময়িক স্থগিত করে রাখেন।  

তবে এ বিষয়ে কাউন্সিলর প্রার্থী জুথি আক্তার বেলীর পক্ষের লোকজনের কোনো বক্তব্য পাওয়া যায়নি।  

সহকারী রিটার্নিং কর্মকর্তা  মাহবুবা আক্তার বাংলানিউজকে জানান, অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত ফোর্স মোতায়েন করা হয়েছে। বর্তমানে  পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৯
টিএম/ইএআর/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।