ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ফলাফল যাই হোক মেনে নেবেন শাফিন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৯
ফলাফল যাই হোক মেনে নেবেন শাফিন সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন শাফিন আহমেদ/ছবি: শাকিল

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশন উপ-নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী শাফিন আহমেদ বলেছেন, ছোটো-খাটো বিচ্ছিন্ন দু-একটা ঘটনা ছাড়া বড় ধরনের কোনো অনিয়ম হয়নি।

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী অফিসে ব্রিফিং করে এসব কথা বলেন শাফিন।

তিনি আশা প্রকাশ করে বলেন, খুব কম ভোটের ব্যবধানে জয়-পরাজয় নিশ্চিত হবে এবং ফলাফল যাই হোক মেনে নেবো।



তিনি বলেন, সকালে বৃষ্টি এবং বৈরী আবহাওয়ার কারণে অনেকেই ভোট কেন্দ্রে আসেনি। কিন্তু দুপুর থেকে ভোট কেন্দ্রে ব্যাপক সংখ্যক ভোটার উপস্থিত হয়ে ভোটাধিকার প্রয়োগ করেছেন।

তিনি আরও বলেন, দিনের শুরুতে নির্বাচন নিয়ে আমাদের কিছু আশঙ্কা থাকলেও দিনের শেষে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশেই নির্বাচন সম্পূর্ণ হয়েছে।

এর আগে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী শাফিন আহমেদ ঢাকা উত্তর সিটি করপোরেশনের বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করেন।
              
ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব মোস্তাকুর রহমান মোস্তাক, যুগ্ম আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হাসিবুল ইসলাম জয়, জাতীয় পার্টির নেতা আনোয়ার হোনের তোঁতা, ফজলুর রহমান, মো. মঞ্জু, জাতীয় যুবসংহতির জাকির হোসেন, অলিউর রহমান, মো. সুমন, ছাত্র সমাজের নেতা আনিসুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৯
এসই/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।