ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

নির্বাচন ও ইসি

মিথ্যে প্রতিশ্রুতিতে উন্নয়ন হয় না: আরিফ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-২৭ ০১:৪০:৫০ পিএম
মিথ্যে প্রতিশ্রুতিতে উন্নয়ন হয় না: আরিফ গণসংযোগ করছেন বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী। ছবি: বাংলানিউজ

সিলেট: মুখের কথা আর মিথ্যে প্রতিশ্রুতিতে উন্নয়ন হয় না বলে মন্তব্য করেছেন সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী।

তিনি বলেন, যারা আজ উন্নয়ন নিয়ে কথা বলেন তারা তাদের সরকার ও অর্থমন্ত্রী থাকা সত্ত্বেও নগরের উন্নয়ন করতে ব্যর্থ হয়েছেন বলেই শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা করছেন।
 
উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে আবারো তাকে মেয়র নির্বাচিত করতে নগরবাসীর প্রতি উদাত্ত আহ্বান জানান আরিফুল হক চৌধুরী।


 
শুক্রবার (২৭ জুলাই) নগরের বিভিন্ন স্থানে গণসংযোগকালে এসব কথা বলেন তিনি।
 
আরিফুল বলেন, নেতাকর্মী ও সাধারণ মানুষকে হয়রানি এবং বাসা-বাড়ি তল্লাশি করে জনগণকে ভয়-ভীতি দেখানো যাবে না। নগরের মানুষ শান্তি চায়। একটি সুন্দর নগর গড়ে তোলার মাধ্যমে নগরবাসীর সেই স্বপ্নকে বাস্তবায়ন করতে আজীবন কাজ করতে চাই।
 
দুই বছর মেয়রের দায়িত্বপালনের কথা উল্লেখ করে তিনি বলেন, সবসময় চেষ্টা করেছি নগরের উন্নয়নে অবদান রাখার জন্য। নগরের সার্বিক উন্নয়ন নিশ্চিত করতে নিজেকে বিলিয়ে দিয়েছি। এর কারণে প্রতিটি জায়গায় মানুষ তাদের ভালোবাসা উজাড় করে দিচ্ছে। এই ভালোবাসাকে বুকে নিয়ে আবারো নগরবাসীর সেবায় নিজেকে নিয়োজিত করতে চাই।
 
গণসংযোগে তার সঙ্গে অংশ নেন সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট ফজলুর রহমান, সিলেট মহানগর খেলাফত মজলিশের সহ-সভাপতি অধ্যক্ষ আব্দুল হান্নান, সহ-সভাপতি আব্দুল হান্নান তাপাদার, সিলেট জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমদ সিদ্দিকী, সিলেট জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক এখলাসুর রহমান মুন্না, বিএনপি নেতা ফয়েজ আহমদ, ছাত্রদল নেতা জামিল আহমদ, আব্দুশ শুকুর, মো. ইলিয়াস আলী প্রমুখ।
 
এ সময় সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট ফজলুর রহমান বলেন, নগরের প্রত্যেকটি অলি-গলিতে ধানের শীষের জয়জয়কার। মানুষ বুঝতে পেরেছে আরিফুল হক চৌধুরীই নগরের প্রকৃত সেবক। নগরের উন্নয়নে যিনি শত কষ্ট সহ্য করতে পারেন, তাকেই তারা আবার নগরের দায়িত্ব দেবেন। মানুষের ভালোবাসা সেই বিশ্বাস আমাদের দিয়েছে।
 
গণসংযোগে ২০ দলীয় জোট এবং তাদের অঙ্গ সংগঠনের সবপর্যায়ের নেতা ছাড়াও সাধারণ মানুষ অংশ নেন।
 
বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৮
এনইউ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa