ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

নির্বাচন ও ইসি

সিসিক নির্বাচনে মেয়রপ্রার্থী মোয়াজ্জেমের ইশতেহার ঘোষণা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-২৭ ১০:০৭:২৫ এএম
সিসিক নির্বাচনে মেয়রপ্রার্থী মোয়াজ্জেমের ইশতেহার ঘোষণা সংবাদ সম্মেলনে মেয়রপ্রার্থী ডা. মোয়াজ্জেম হোসেন খানসহ অন্যরা। ছবি: বাংলানিউজ

সিলেট: ন্যায়ের শাসন ও নাগরিক সেবা প্রতিষ্ঠার ঘোষণা দিয়ে সিলেট সিটি নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়রপ্রার্থী ডা. মোয়াজ্জেম হোসেন খান তার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।

শুক্রবার (২৭ জুলাই) দুপুরে নগরের কাস্টঘর গাজী বুরহান উদ্দিন মার্কেটের দ্বিতীয় তলায় প্রধান নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেল করে তিনি তার ২৩ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণার করেন।

এ সময় মোয়াজ্জেম হোসেন খান বলেন, নগরবাসীর জনজীবনে শান্তি ফিরিয়ে আনতে অশুভ কায়েমি স্বার্থবাদী সিন্ডিকেট ভাঙতে হবে।

 এর জন্য প্রয়োজন সৎ, যোগ্য ও আল্লাহভীরু নেতৃত্বের। শুধু মিথ্যা ফুলঝুরি নয় আগামীতে মেয়র নির্বাচিত হলে ইশতেহারের শতভাগ বাস্তবায়ন করবেন।

তার ২৩দফা ইশতেহারের মধ্যে রয়েছে- নগরীতে ন্যায়ের শাসন ও নাগরিক সেবাপ্রতিষ্ঠা, স্বাস্থ্য সেবার উন্নয়ন, শিক্ষা ব্যবস্থার মানোন্নয়ন, সুপরিকল্পিত বর্জ্য ব্যবস্থাপনা, জননিরাপত্তা নিশ্চিতকরণ, নগর পরিকল্পনা ও প্রশাসন, সমাজ সেবার পূর্ণ ব্যবস্থা, দুর্নীতি, মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গঠন, বৃদ্ধাশ্রম নির্মাণ ও বয়স্ক ভাতা দেওয়া, বিদ্যুতের সুব্যবস্থা, ক্রীড়া, সাংস্কৃতিক উন্নয়ন ও বিনোদন, ব্যবসাবান্ধব নগরী গড়ে তোলা, নারী ও শিশুদের ন্যায্য অধিকার ও মর্যাদা প্রতিষ্ঠা, সুপরিকল্পিত নগরী গঠন, গুনীজন ও নাগরিক সম্মাননা, সহজলভ্য ও ভেজালমুক্ত খাদ্য সরবরাহ, নিরাপদ সড়ক ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন, হোল্ডিং ট্যাক্স ও বাড়ি ভাড়া, পানি ও পয়ঃনিষ্কাষণ ও সুপেয় পানি সরবরাহ, মসজিদভিত্তিক সমাজ গঠন ও সব ধর্মীয় শিক্ষকদের বেতন-ভাতা বৃদ্ধি, যানজট নিরসন ও পরিবহন ব্যবস্থার উন্নয়ন, সংখ্যালঘু ও অবহেলিত জনগোষ্ঠীর মানোন্নয়ন।

এসময় উপস্থিত ছিলেন- ইসলামী আন্দোলন সিলেট মহানগর সভাপতি নজির আহমদ, ইসলামী যুব আন্দোলন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. রিয়াজুল ইসলাম রিয়াজ, ইসলামী শ্রমিক আন্দোলন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আজমল হোসেন, এমএ. মতিন বাদশাহ, মুফতি মো. ফখর উদ্দীন, নায়েবে সদর হাফিজ মাওলানা আসাদ উদ্দিন, সাধারণ সম্পাদক ইসহাক আহমদ, ইসলামী যুব আন্দোলন জেলার সভাপতি মাওলানা নজির আহমদ, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় কওমি মাদরাসা বিষয়ক সম্পাদক ইউসুফ আহমদ মনসুর, ইশা ছাত্র আন্দোলন সিলেট মহানগর সভাপতি মুহাম্মদ শিহাব উদ্দিন, জেলা সভাপতি আবু তাহের মিসবাহ, সহ-সভাপতি ফয়জুল হাসান চৌধুরী, নগর সাধারণ সম্পাদক ইসমাইল আহমদ, জেলা সাধারণ সম্পাদক আব্দুল মুক্তাদির চৌধুরী রাকিব প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, জুলাই ২৭, ২০১৮
এনইউ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa