ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

মাহাবুবুর রহমান জনির উঠান বৈঠকে ব্যাপক সাড়া

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, মে ৯, ২০২৪
মাহাবুবুর রহমান জনির উঠান বৈঠকে ব্যাপক সাড়া

মানিকগঞ্জ: মানিকগঞ্জে দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে উৎসবের আমেজ সৃষ্টি হয়েছে পুরো ঘিওরে। আর নারী ভোটারদের পছন্দের তালিকায় রয়েছেন শালিক প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাহাবুবুর রহমান জনি।

 

বৃহস্পতিবার (৯ মে) দুপুরের দিকে ঘিওর উপজেলার বানিয়াজুরি ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের রাথুরা এলাকায় কয়েক শতাধিক নারীকে নিয়ে উঠান বৈঠক করেছেন শালিক প্রতীকের চেয়ারম্যান প্রার্থী জনি।  

উপজেলার বিভিন্ন এলাকায় প্রতিদিনই নির্বাচনী পথসভা, গণসংযোগ, কর্মীসভা ও উঠান বৈঠক করছেন তিনি। বিভিন্ন বয়সী নারী ভোটারদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে তার উঠান বৈঠকগুলোতে।  

উঠান বৈঠকে রাজিয়া বেগম নামে এক নারী বলেন, শালিক প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সব সময় সাধারণ মানুষের সঙ্গে যেভাবে মিলেমিশে থাকে, কথাবার্তা বলে, তাতে আমরা তারেই ভোট দেব। জনি চেয়ারম্যান হলে আমাগো এ অঞ্চলের অনেক উন্নয়ন হবে।  

৫৫ বছর বয়সী নারী নূরজাহান বেগম বলেন, মাহাবুবুর রহমান জনি আমাগো সন্তানের মতো, সে নির্বাচনে দাঁড়াইছে, আমরা তারেই ভোট দেব। ব্যক্তিগত জীবনে জনির কোনো কলঙ্ক নেই, সব সময় অসহায় মানুষের পাশে দাঁড়ায় সে। মানুষের বিপদে আপদে নিজেকে বিলিয়ে দেয় সে। তাই উপজেলাবাসী এবার জনিকে ভোট দিয়ে বিজয়ী করবে।  

ঘিওর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী মাহাবুবুর রহমান জনি বলেন, ছোটবেলা থেকেই আমার চলাচল গ্রামের সাধারণ মানুষের সঙ্গে। নির্বাচনে অংশ নিয়ে যে পরিমাণ ভালোবাসা পাচ্ছি, তাতে আমি মুগ্ধ। যেখানেই উঠান বৈঠক করছি, সেখানেই মায়েরা আমাকে এমনভাবে দোয়া করছেন যে আমি জয়ের ব্যাপারে আশাবাদী।  

মানিকগঞ্জ জেলা নির্বাচন অফিসার মুহাম্মদ আমিনুর রহমান মিঞা বলেন, ঘিওরে উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন করতে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আগামী উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপের ভোট হবে ২১ মে।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, মে ৯, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি এর সর্বশেষ