ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ফতুল্লা ইউপির উপ-নির্বাচনে যুবলীগ নেতা ফায়জুলের জয়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৯ ঘণ্টা, মার্চ ৯, ২০২৪
ফতুল্লা ইউপির উপ-নির্বাচনে যুবলীগ নেতা ফায়জুলের জয়

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লা ইউনিয়ন পরিষদে উপ-নির্বাচনে যুবলীগ নেতা ফায়জুল ইসলাম অটোরিকশা প্রতীকে চেয়ারম্যান পদে জয় লাভ করেছেন। তিনি ফতুল্লা থানা যুবলীগের সাধারণ সম্পাদক।

তিনি বেসরকারি ফলাফলে ২০ হাজার ৯২৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার সঙ্গে আরও তিনজন প্রতিদ্বন্দ্বিতা করেছেন। তাদের মধ্যে চশমা প্রতীকে আমজাদ হোসেন ১৩৮ ভোট, মোটরসাইকেল প্রতীকে পরেশ চন্দ্র দাস ৮২৩ ভোট ও আনারস প্রতীকে সাইফুল ইসলাম ২২২ ভোট পেয়েছেন।

শনিবার (৯ মার্চ) শিল্পাঞ্চলখ্যাত ফতুল্লা ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়।

রিটানিং অফিসার নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা আফরোজা খাতুন বলেন, গত বছরের ২৩ সেপ্টেম্বর ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন মারা যান। এতে চেয়ারম্যান শূন্য পদে উপ-নির্বাচনের তফলসিল ঘোষণা করা হয়। এ নির্বাচনে চারজন প্রার্থী অংশ নেন।

তিনি আরও বলেন, ফতুল্লা ইউনিয়ন পরিষদে ৪৫টি ভোট কেন্দ্রে মোট ১ লাখ ২৩ হাজার ৮৩৬ ভোটারের মধ্যে ১৮ শতাংশ ভোট পড়েছে। শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে। বেসরকারি ফলাফলে ফায়জুল ইসলাম নির্বাচিত হয়েছেন।  

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, মার্চ ৯, ২০২৪
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।