ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

গাজীপুরে ভোটকেন্দ্র পরিদর্শনে যুক্তরাষ্ট্রের প্রতিনিধিদল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৩ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
গাজীপুরে ভোটকেন্দ্র পরিদর্শনে যুক্তরাষ্ট্রের প্রতিনিধিদল

গাজীপুর: গাজীপুরে কয়েকটি ভোটকেন্দ্র পরিদর্শন করেছেন মার্কিন যুক্তরাষ্ট্রের প্রতিনিধিদল। রোববার (০৭ জানুয়ারি) দুপুরে গাজীপুর-৩ আসনের মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয় -১ ও ২ নম্বর ভোটকেন্দ্র পরিদর্শন করেন তারা।

এ সময় মার্কিন যুক্তরাষ্ট্রের প্রতিনিধিদল দুই কেন্দ্রের প্রিসাইডিং অফিসারদের সঙ্গে বিভিন্ন বিষয়ে দীর্ঘ সময় কথা বলেন। প্রতিনিধিদলে কারা ছিলেন তাদের নাম-পরিচয় প্রকাশ করেননি।

মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয়-১ কেন্দ্রের প্রিসাইডিং অফিসার ওয়াহিদুল আবরার বলেন, নির্বাচন সম্পর্কে সবকিছু তারা জানতে চেয়েছেন। তাদের সামগ্রিক বিষয়ে অবগত করা হয়েছে।

মাওনা বহুমুখী উচ্চ বিদ্যালয়-২ কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মো. মাহবুবুল আলম বলেন, মার্কিন যুক্তরাষ্ট্রের প্রতিনিধিদল ১৫ মিনিটের মতো আমার এখানে ছিলেন।  

এ সময় তারা ভোট দিতে দেখেন এবং ভোট নিয়ে বিভিন্ন বিষয়ে জানতে চান। নির্বাচনে কেউ প্রভাব বিস্তার করেছে কি না, এসব বিষয়ে জানতে চান। তাদের ভোটকেন্দ্রের সামগ্রিক বিষয়ে অবহিত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২৪
আরএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।