ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

সোনারগাঁয়ে ঋণখেলাপির জামিনদাতা দুই প্রার্থীর মনোনয়ন বাতিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৭ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২৩
সোনারগাঁয়ে ঋণখেলাপির জামিনদাতা দুই প্রার্থীর মনোনয়ন বাতিল

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ ৩ আসনে (সোনারগাঁয়ে) ১৩ জন প্রার্থীর মধ্যে ১১ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশন। তবে ঋণখেলাপির জামিনদাতা হওয়ায় ব্যাংকের অভিযোগ থাকায় দুই প্রার্থীর মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়েছে।

সোমবার (৪ ডিসেম্বর) সকাল ১১ টায় জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে প্রার্থীদের উপস্থিতিতে বৈধ ও বাতিল প্রার্থীদের বাছাই অনুষ্ঠিত হয়।  

এ সময় বিভিন্ন দপ্তরের প্রতিনিধিদের উপস্থিতিতে জেলা রিটার্নিং কর্মকর্তা মাহমুদুল হক প্রার্থীদের বাছাই শেষে বৈধ ও বাতিল প্রার্থীদের নাম ঘোষণা করেন।

বৈধ প্রার্থীরা হলে-আব্দুল্লাহ আল কায়সার হাসনাত (আওয়ামী লীগ), মারুফ ইসলাম ঝলক (আওয়ামী লীগ), সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা (জাতীয় পার্টি), এরফান হোসেন দীপ (স্বতন্ত্র), নারায়ণ দাস (বিকল্প ধারা বাংলাদেশ), মজিবুর রহমান (বাংলাদেশ তরিকত ফেডারেশন), আসলাম হোসেন (বাংলাদেশ সুপ্রিম পার্টি), রুবিয়া সুলতানা (স্বতন্ত্র), এবিএস ওয়ালিউর রহমান খান (বিএনএম), এ.এইচ.এম মাসুদ (স্বতন্ত্র) ও মো. আরিফ (মুক্তি জোট)।  

বাকি দুই প্রার্থী মো. জামিল মিজি (জাকের পার্টি) ও সিরাজুল হকের (কংগ্রেস) বিরুদ্ধে ঋণখেলাপির জামিনদাতা হওয়ার অভিযোগ থাকায় তাদের মনোনয়ন বাতিল ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ১১৩৭ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২৩
এমআরপি/এসআইএস  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।