ঢাকা, শনিবার, ১১ ফাল্গুন ১৪৩০, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ শাবান ১৪৪৫

নির্বাচন ও ইসি

মামলার তথ্য দেননি জাসদের ফুল মিয়া, বিদ্যুৎ বিল বকেয়া জাকের পার্টির সাজ্জাদের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, ডিসেম্বর ৩, ২০২৩
মামলার তথ্য দেননি জাসদের ফুল মিয়া, বিদ্যুৎ বিল বকেয়া জাকের পার্টির সাজ্জাদের

গোপালগঞ্জ: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জ-২ আসনের দুই এমপি পদপ্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয়েছে। আর স্থগিত হয়েছে একজনের মনোনয়নপত্র।

রোববার (০৩ ডিসেম্বর) সকালে জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ আসনের প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই বাছাই হয়।  

এসময় হলফনামায় মামলা সংক্রান্ত তথ্য গোপন করায় জাসদের প্রার্থী মো. ফুল মিয়া ও বাংলাদেশ জাতীয় পার্টির প্রার্থী ওমর খৈয়াম নয়নের মনোনয়নপত্র বাতিল এবং বিদ্যুৎ বিল বকেয়া থাকায় জাকের পার্টির মো. সাজ্জাদ হোসেন মিয়ার মনোনয়নপত্র স্থগিত করা হয়েছে।  

জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম এ তথ্য জানানা।  

এ আসনে বৈধ প্রার্থীরা হলেন- আওয়ামী লীগের শেখ ফজলুল করিম সেলিম, জাতীয় পার্টির কাজী শাহীন, মুক্তিজোটের মো. মামুনুর রশিদ, স্বতন্ত্র মো. আমিনুল হাসান শাহিন ও তৃণমূল বিএনপির মো. জামালউদ্দিন শেখ।

জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম বলেছেন, জাসদ ও বাংলাদেশ জাতীয় পার্টির প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয়েছে। আর জাকের পার্টির প্রার্থীর মনোনয়নপত্র স্থগিত হয়েছে। বাতিলকৃতরা নির্বাচন্ কমিশনে আপিল করতে পারবেন আর স্থগিত প্রার্থীকে নির্ধারিত সময়ে মধ্যে বিদ্যুৎ বিল পরিশোধ করতে হবে। আগামী ৫ থেকে ৯ ডিসেম্বরের মধ্যে এ দুই প্রার্থী নির্বাচন কমিশনে আপিল করতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, ডিসেম্বর ০৩, ২০২৩
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।