ঢাকা, রবিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ফরিদপুর-২: মনোনয়নপত্র জমা দিলেন জামাল হোসেন মিয়া 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
ফরিদপুর-২: মনোনয়নপত্র জমা দিলেন জামাল হোসেন মিয়া 

ফরিদপুর: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-২ (নগরকান্দা-সালথা) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া।  

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে রিটানিং কর্মকর্তা ও সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আনিচুর রহমান বালির কাছে এ মনোনয়নপত্র দাখিল করেন তিনি।

 এ সময় উপজেলা পরিষদ চত্বরের বাইরে তার (জামাল হোসেন) পক্ষে কয়েক হাজার নেতা-কর্মী সমর্থক স্লোগান দিতে থাকেন।  

জামাল হোসেন মিয়া ফরিদপুর জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক এবং নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। এছাড়া তিনি দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের নির্বাহী পরিচালকের দায়িত্ব পালন করছেন।  

মনোনয়নপত্র জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন, সালথা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. দেলোয়ার হোসেন মিয়া, সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, মো. আনোয়ার হোসেন মিয়া, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াহিদুজ্জামান, মাঝারদিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. আফছার উদ্দিন, রামকান্তপুর ইউপি চেয়ারম্যান মো. ইশারত হোসেন, যদুনন্দী ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম প্রমুখ।

মনোনয়নপত্র জমা দেওয়ার পর জামাল হোসেন মিয়া সাংবাদিকদের বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আমি আওয়ামী লীগ করি। আমি মুক্তিযোদ্ধার সন্তান। মনেপ্রাণে আওয়ামী লীগকে ভালোবাসি। আমি নৌকার বিপক্ষে না। তবে ফরিদপুর-২ আসনে যাকে মনোনয়ন দেওয়া হয়েছে, জনগণ তাকে প্রত্যাখ্যান করেছেন। তাই জনগণের ইচ্ছায় ও ভালোবাসায় আজকে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছি।  

তিনি আরও বলেন, আসন্ন নির্বাচনে সব প্রার্থীকে উন্মুক্ত করে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী বলেছেন- যদি কেউ স্বতন্ত্র প্রার্থী হিসেবে জয় লাভ করে আসেন, তিনিই আমার প্রার্থী। আমি শতভাগ আশাবাদী সালথা-নগরকান্দার প্রিয় জনগণ আমাকে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী করে শেখ হাসিনা এই আসনটি উপহার দেবে।  

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি এর সর্বশেষ