ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

১৭ জুলাই আট এলাকায় সাধারণ ছুটি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৩
১৭ জুলাই আট এলাকায় সাধারণ ছুটি

ঢাকা: দেশের আট এলাকায় আগামী ১৭ জুলাই সাধারণ ছুটি থাকবে। বিভিন্ন নির্বাচনে ভোটারদের ভোট দেওয়ার সুবিধার্থে সাধারণ ছুটি থাকছে ওইসব এলাকায়।

নির্বাচন কমিশনের (ইসি) নির্বাচন ব্যবস্থাপনা শাখার উপ-সচিব মো. আতিয়ার রহমান জানিয়েছেন, সাধারণ ছুটি ঘোষণার জন্য ইতোমধ্যে জনপ্রশাসন মন্ত্রণালয়কে ইসির নির্দেশনা পাঠানো হয়েছে।

এতে বলা হয়েছে, ১৭ জুলাই (সোমবার) জাতীয় সংসদের ঢাকা-১৭ শূন্য আসন (ঢাকা উত্তর সিটি করপোরেশনের ১৫,১৮,১৯ ও ২০ ওয়ার্ড এবং ঢাকা ক্যান্টনমেন্ট এলাকা) এবং সাতটি পৌরসভার (পিরোজপুর জেলার ভান্ডারিয়া পৌরসভা, চাঁদপুর জেলার ছেংগারচর পৌরসভা, কুমিল্লা জেলার দেবিদ্বার পৌরসভা, যশোর জেলার বেনাপোল পৌরসভা, চট্টগ্রাম জেলার দোহাজারী পৌরসভা, শরীয়তপুর জেলার গোসাইরহাট পৌরসভা ও সিরাজগঞ্জ জেলার তাড়াশ পৌরসভা) সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে।

ভোটগ্রহণের দিন অর্থাৎ ১৭ জুলাই সোমবার সংশ্লিষ্ট নির্বাচনী এলাকায় সাধারণ ছুটি ঘোষণা জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বলেছে নির্বাচন কমিশন।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, জুলাই ১৬, ২০২৩
ইইউডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি এর সর্বশেষ