ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

সুষ্ঠু নির্বাচন হলে নৌকার বিজয় কেউ ঠেকিয়ে রাখতে পারবে না: আরাফাত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
সুষ্ঠু নির্বাচন হলে নৌকার বিজয় কেউ ঠেকিয়ে রাখতে পারবে না: আরাফাত মোহাম্মদ এ আরাফাত

ঢাকা: সুষ্ঠু নির্বাচন হলে নৌকার বিজয় কেউ ঠেকিয়ে রাখতে পারবে না বলে মন্তব্য করেছেন ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী অধ্যাপক মোহাম্মদ এ আরাফাত।

বুধবার (১২ জুলাই) রাজধানীর পশ্চিম ভাষানটেক এলাকায় নির্বাচনী গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ এ. আরাফাত বলেন,‌ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার উন্নয়ন ও অগ্রগতির রাজনীতিতে বিশ্বাস করে। বাংলাদেশে যতবারই সুষ্ঠু নির্বাচন হয়েছে, নৌকার বিজয় কেউ ঠেকিয়ে রাখতে পারেনি।

আমি শুধুমাত্র ভোট চাইতে আসিনি, আমি আপনাদের সব সমস্যার কথা শুনতে এসেছি উল্লেখ করে আরাফাত বলেন, ভাষানটেক এলাকায় আপনারা যারা পুনর্বাসন চান, আমি নির্বাচিত হলে তাদের পুনর্বাসনের ব্যবস্থা করা হবে। সব সমস্যার সমাধান ধীরে ধীরে আমাদের করতে হবে।

তিনি বলেন, পশ্চিম ভাষানটেক বস্তি এলাকায় জলাবদ্ধতা এবং বাসস্থানের সমস্যা রয়েছে। পর্যায়ক্রমে সব সমস্যার সনাধান করা হবে।

স্বাধীনতাবিরোধী উগ্রবাদী মৌলবাদী অপশক্তি ষড়যন্ত্র করে যাচ্ছে উল্লেখ করে এ আরাফাত বলেন, তারা জনগণের কাছ থেকে প্রত্যাখ্যাত হয়ে ষড়যন্ত্র করে আমাদের পরাজিত করতে চায়। এখানে আপনাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। কারণ ভোট বিপ্লবের মাধ্যমে তাদের জবাব দিতে হবে। শান্তিপূর্ণ পরিবেশ বজায় রেখে তাদের জবাব দিতে হবে। তারা একটি অরাজক পরিস্থিতি তৈরি করে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করবে। সেদিকে আপনারা সজাগ থাকবেন, সতর্ক থাকবেন এবং শান্তিপূর্ণ পরিবেশ বজায় রেখে ভোটারদের ভোটকেন্দ্রে নিয়ে যাবেন। ভোটের মাধ্যমে আমরা নৌকার জোয়ার বয়ে দেবো।

এ সময় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ এবং সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, জুলাই ১২, ২০২৩
ইএসএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি এর সর্বশেষ