ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

গাজীপুরে ভোটের পরিস্থিতি ভালো দেখছে ইসি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৩ ঘণ্টা, মে ২৫, ২০২৩
গাজীপুরে ভোটের পরিস্থিতি ভালো দেখছে ইসি নির্বাচন কমিশনার মো. আলমগীর

ঢাকা: গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের তত্ত্বাবধান করা নির্বাচন কমিশনার মো. আলমগীর বলেছেন, এখন পর্যন্ত পরিস্থিতি ভালো। শৃঙ্খলার সঙ্গেই ভোটগ্রহণ হচ্ছে।

বৃহস্পতিবার (২৫ মে) নির্বাচন ভবনে তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

মো. আলমগীর বলেন, সিসি ক্যামেরায় ভোট পর্যবেক্ষণ করছি। এখন পর্যন্ত যে পরিস্থিতি, শৃঙ্খলার সঙ্গেই ভোট হচ্ছে। আইনশৃঙ্খলা বাহিনী ও নিজস্ব পর্যবেক্ষকেরা যে রিপোর্ট আড়াই ঘণ্টায় পাঠিয়েছে, তাতে দেখছি ভালোভাবেই ভোটগ্রহণ হচ্ছে। খারাপ কোনো খবর এখন পর্যন্ত পাওয়া যায়নি। সাংবাদিকদের সঙ্গেও কথা হয়েছে, তারা বলছেন পরিবেশ ভালো।

সিসি ক্যামেরা ও ইভিএমে ত্রুটি ধরা পড়ার বিষয়টি ব্যাখ্যায় তিনি বলেন, ইভিএম ট্রাবলশুট করার পর ৫-১০ মিনিটে ঠিক হয়ে গেছে। আর ইন্টারনেট না থাকার কারণে কয়েকটি সিসি ক্যামেরায় ভোটের পরিস্থিতি আমরা এখান থেকে দেখতে পাইনি। তবে রেকর্ড হচ্ছিল। ১২টায় দেখা যায়নি।

তিনি আরও বলেন, অনিয়ম হলে গ্রেপ্তার করা হবে। তবে অফিসিয়ালি এখনো আমরা কোনো তথ্য পাইনি। কোনো কেন্দ্রে এজেন্ট ঢুকতে দেওয়া না হলে আমাদের অভিযোগ দেওয়া উচিত ছিল। কেউ এখনো অভিযোগ দেননি।

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আজ সকাল ৮টা থেকে শুরু হয় ভোটগ্রহণ, চলবে বিকেল ৪টা পর্যন্ত।

বাংলাদেশ সময়: ১১০১ ঘণ্টা, মে ২৫, ২০২৩
ইইউডি/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।