ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

সিসিকে মেয়র পদে জাপার বাবুলসহ আরও ২ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৫ ঘণ্টা, মে ১৪, ২০২৩
সিসিকে মেয়র পদে জাপার বাবুলসহ আরও ২ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ নজরুল ইসলাম বাবুল। ছবি: সংগৃহীত

সিলেট: সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন জাতীয় পার্টির সিলেট মহানগর আহ্বায়ক ও শিল্পপতি নজরুল ইসলাম বাবুল। এছাড়া বিগত নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী স্বতন্ত্র প্রার্থী ছালাহ উদ্দিন রিমনও মনোনয়নপত্র কিনেছেন।

এ নিয়ে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থীসহ মোট সাত জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।  

রোববার (১৪ মে) বিকেলে সিলেট আঞ্চলিক নির্বাচন অফিস থেকে তার পক্ষ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন ব্যক্তিগত সহকারী রানা মিয়া এবং ছালাহ উদ্দিন রিমন নিজে মনোনয়নপত্র সংগ্রহ করেন।  

সিলেট সিটি করপোরেশন নির্বাচনের রিটানিং কর্মকর্তা ও আঞ্চলিক নির্বাচন অফিসারের মিডিয়া সেলের কর্মকর্তা সৈয়দ কামাল হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, রোববার বিকেল পর্যন্ত মেয়র পদে মোট ৭ জন ও কাউন্সিলর পদে ৩৯৫ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

মেয়র প্রার্থীদের মধ্যে দলীয়ভাবে তিনজন ও স্বতন্ত্র হিসেবে চারজন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

মেয়র পদে মনোনয়ন কেনা সাতজন হলেন- মো. আনোয়ারুজ্জামান চৌধুরী (আওয়ামী লীগ), নজরুল ইসলাম বাবুল (জাতীয় পার্টি), হাফিজ মাওলানা মাহমুদুল হাসান (হাত পাখা), মোহাম্মদ আবদুল হানিফ ওরফে কুটু (স্বতন্ত্র), মোহাম্মদ আব্দুল মান্নান খান (স্বতন্ত্র), সামছুন নুর তালুকদার ও মো. ছালাহ উদ্দিন রিমন (স্বতন্ত্র)।

বাংলাদেশ সময়: ১৯৪৪ ঘণ্টা, মে ১৪, ২০২৩
এনইউ/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।