ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

খুলনায় আ. লীগের মেয়র প্রার্থী খালেকের মনোনয়নপত্র সংগ্রহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১১ ঘণ্টা, মে ২, ২০২৩
খুলনায় আ. লীগের মেয়র প্রার্থী খালেকের মনোনয়নপত্র সংগ্রহ

খুলনা: খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনের মনোনয়নপত্র বিতরণ করছে নির্বাচন কমিশন। আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেকের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে।

 

মঙ্গলবার (২মে) দুপুরে খুলনা নূরনগর নির্বাচন অফিস কার্যালয়ে খুলনা নির্বাচন রিটার্নিং অফিসার আলাউদ্দিনের কাছ থেকে আব্দুল খালেকের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন খুলনা মহানগর আ. লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা।  

এর আগে সোমবার (১মে) ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত খুলনা সিটি কর্পোরেশন মেয়র প্রার্থী হাফেজ মাওলানা আব্দুল আউয়ালের পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করা হয়।

রোববার (৩০ এপ্রিল) নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র নিয়েছেন আব্দুল গফ্ফার বিশ্বাস। তার পক্ষে মনোনয়নপত্র নিয়েছেন মোল্লা শওকত হোসেন বাবুল। প্রার্থীর রাজনৈতিক দলের ছকে জাতীয় পার্টি উল্লেখ করা হয়েছে।

এছাড়া মেয়র পদে মনোনয়নপত্র সংগ্রহ করেন এসএম শফিকুর রহমান। তিনি ২০১৮ সালে জাতীয় পার্টির মনোনীত মেয়র প্রার্থী হিসেবেও প্রতিদ্বন্দ্বিতা করলেও এবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

 খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন আগামী ১২ জুন অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, মে ০২, ২০২৩
এমআরএম/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।