ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

রাবিতে সমন্বিত হল সমাপনী ২৮ ডিসেম্বর

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৬ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২২
রাবিতে সমন্বিত হল সমাপনী ২৮ ডিসেম্বর

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ১৭টি আবাসিক হলের সমন্বিত অনুষ্ঠান হবে আগামী ২৮ ডিসেম্বর। সমাপনী অনুষ্ঠানে অংশ নিতে হলের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের আবাসিক-অনাবাসিক শিক্ষার্থীদের ৩০ নভেম্বরের মধ্যে নাম অন্তর্ভুক্ত করতে বলা হয়েছে।

 

রোববার (২৭ নভেম্বর) রাতে বিশ্ববিদ্যালয়ের প্রাধ্যক্ষ পরিষদের আহ্বায়ক ড. সুজন সেন এ তথ্য নিশ্চিত করেন।

ড. সুজন সেন বাংলানিউজকে বলেন, সমন্বিত হল সমাপনী গত বছরের মতো এ বছরও করতে যাচ্ছি। হলের সব শিক্ষার্থীর অংশগ্রহণে একটি বড় অনুষ্ঠানের আয়োজন করা সম্ভব। হলগুলো পৃথকভাবে সমাপনী করলে দেখা যায়, সব হলের হল সমাপনী শেষ হতে অনেক সময় লেগে যায়। তাই আমরা সব হল মিলে সমাপনীর আয়োজন করেছি।

তিনি আরও বলেন, আগামী ২৮ ডিসেম্বর সকাল ১১টায় সব হলের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নিয়ে বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে অনুষ্ঠান শুরু হবে। শোভাযাত্রায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার, উপ-উপাচার্য অধ্যাপক সুলতান-উল-ইসলাম ও অধ্যাপক এম হুমায়ুন কবীর উপস্থিত থাকবেন। এরপর বিকেল ৪টায় আলোচনা সভা, ক্রেস্ট বিতরণ, সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে।

বাংলাদেশ সময়: ১৩১৪ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।