ঢাকা, বুধবার, ৪ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারি ২০২২, ১৫ জমাদিউস সানি ১৪৪৩

শিক্ষা

উল্লাপাড়ায় আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৭ ঘণ্টা, মার্চ ২৮, ২০১২
উল্লাপাড়ায় আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

সিরাজগঞ্জ : দুর্নীতি প্রতিরোধ সপ্তাহ-১২ উপলক্ষে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা পরিষদ হলরুমে মঙ্গলবার বিকেলে  আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

দুর্নীতি প্রতিরোধ কমিটির উল্লাপাড়া উপজেলা কমিটির আয়োজনে অনুষ্ঠিত এ আয়োজনে প্রধান অতিথি ও মর্ডারেটর হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. আমিনুল ইসলাম।

 

দুর্নীতিই সমাজ উন্নয়নের প্রধান অন্তরায় বিষয়ের পক্ষে উপজেলার পঞ্চক্রোশী আলী আহম্মেদ উচ্চ বিদ্যালয় এবং বিপক্ষে পাগলা বোয়ালিয়া উচ্চ বিদ্যালয় অংশ নেয়।

উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. রেজাউল করিম পারভেজের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজের উপাধ্যক্ষ ড. হাবিবুল্লাহ বাহার শেখ, দুর্নীতি দমন কমিশন (দুদক) পাবনা অঞ্চলের উপ-পরিচালক মো. আবদুল করিম, উপজেলা নির্বাহী অফিসার অতুল সরকার, পৌর মেয়র বেলাল হোসেন, প্রভাষক শামিম হাসান প্রমুখ।

বিচারক মণ্ডলীর দায়িত্বে ছিলেন দৈনিক সমকালের জেলা প্রতিনিধি আমিনুল ইসলাম খান রানা, বাংলানিউজটোয়েন্টিফোর.কমের জেলা প্রতিনিধি সুলতানা ইয়াসমিন মিলি ও পুর্ণিমাগাঁতী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গাজী খোরশেদ আলম। সঞ্চালক ছিলেন সাংবাদিক হাফিজুর রহমান বাবলু।

অনুষ্ঠানে জেলা প্রশাসক আমিনুল ইসলাম বলেন, আমাদের সাধ ও সাধ্যের মধ্যে সামঞ্জস্যতা না থাকায় সমাজের প্রতিটি ক্ষেত্রেই দুর্নীতি বাড়ছে।   এটি একটি মহাব্যাধি এবং সমাজের প্রতিটি ক্ষেত্রেই দুর্নীতি উন্নয়নের পথকে বাধাগ্রস্ত করছে। আর এ ধরনের অনুষ্ঠান সমাজে কাঙ্খিত ইতিবাচক পরিবর্তন আনতে পারে।

পরে তিনি বিজয়ী দলের হাতে পুরস্কার ও সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

বাংলাদেশ সময় : ০৬৩৮ ঘণ্টা, মার্চ ২৮, ২০১২

সম্পাদনা: নূরনবী সিদ্দিক সুইন, সিনিয়র নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa