ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

টাঙ্গাইলে এইচএসসি পরীক্ষা কেন্দ্রেই শিক্ষা কর্মকর্তার মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২২
টাঙ্গাইলে এইচএসসি পরীক্ষা কেন্দ্রেই শিক্ষা কর্মকর্তার মৃত্যু 

টাঙ্গাইল: টাঙ্গাইলের ভুঞাপু‌রে এইচএসসি পরীক্ষা কেন্দ্রে দা‌য়িত্বপালন করার সময় হৃদ‌রো‌গে আক্রান্ত হ‌য়ে প্রাথ‌মিক শিক্ষা কর্মকর্তা শাহজামালের মৃত্যু হ‌য়ে‌ছে।
 
তি‌নি ভুঞাপুর উপ‌জেলা সহকা‌রী প্রাথ‌মিক শিক্ষা কর্মকর্তা হি‌সে‌বে কর্মরত ছি‌লেন।


 
বৃহস্প‌তিবার (১৭ ন‌ভেম্বর) সকাল ১১টার দি‌কে উপ‌জেলার আলোয়া ইউনিয়নের মনিরুজ্জামান বিএম ক‌লে‌জ কে‌ন্দ্রে কা‌রিগ‌রি বো‌র্ডের অধীনে এইচএস‌সির হিসাব বিজ্ঞান পরীক্ষা চলছিল। ওই কেন্দ্রে দা‌য়িত্ব পালন কর‌ছি‌লেন শাহজামাল।

ম‌নিরুজ্জামান বিএম ক‌লে‌জের অধ‌্যক্ষ ম‌নিরুজ্জামান ব‌লেন, পরীক্ষা চলাকালে শিক্ষা কর্মকর্তা শাহজামাল, কেন্দ্রে দা‌য়িত্বরত একজন চি‌কিৎসক আর শিক্ষকরা অফিস রু‌মে ব‌সে ছিলাম। এমন সময় ওই শিক্ষা কর্মকর্তা হঠাৎ অসুস্থ বোধ করেন। তি‌নি ‌নি‌জেই মাথায় পা‌নি দেন। এরপর জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। ঘটনাস্থলেই তার মৃত্যু হয় বলে দায়িত্বরত চিকিৎসক জানান। তারপরও দ্রুত তা‌কে উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সে নেওয়া হয়। হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়েছে বলে জানান সেখানকার চিকিৎসকরা।

উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা মোছা. ইশরাত জাহান বলেন, পরীক্ষা কে‌ন্দ্রে দা‌য়িত্বপালন করার সময় হৃদ‌রো‌গে আক্রান্ত হ‌য়ে তার মৃত্যু হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩৩৮ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।