ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

জাবিতে বিপিএসএ নির্বাচনে আশরাফ সভাপতি, রুবেল সহ-সভাপতি

জাবি প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, মার্চ ২৪, ২০১২
জাবিতে বিপিএসএ নির্বাচনে আশরাফ সভাপতি, রুবেল সহ-সভাপতি

জাবি : বাংলাদেশ ফার্মাসি স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের (বিপিএসএ) ২০১২ কার্যনির্বাহী কমিটির সভাপতি হিসেবে মুহাম্মদ আশরাফুল আলম ও নরোত্তম কুমার দাস-রুবেলকে সহ-সভাপতি হিসেবে ঘোষণা করা হয়েছে।

শনিবার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ফার্মাসি বিভাগে অনুষ্ঠিত নির্বাচনে ১৪ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।



এবারের কমিটিতে সাধারণ সম্পাদক রেজাউল করিম (রাজু), সাংস্কৃতিক সম্পাদক ওয়ালিদ ইসলাম, সহ-সভাপতি (জুনিয়র) রাসেল আহমেদ, ক্রীড়া সম্পাদক মনির হোসাইন, কোষাধ্যক্ষ নিলয় সাহা, প্রচার সম্পাদক আতিকুর রহমান, সেমিনার ও সিম্পোজিয়াম বিষয়ক সম্পাদক তারেক রহমান, আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক সম্পাদক শাহরিয়ার রহমান ও নির্বাহী সদস্য হিসেবে তাহমিনা আমিন, আতাবুল ইসলাম নয়ন, রাফসান ইব্রাহিম, ফন্নিহা ইসলাম (পান্থি) মনোনীত হন।

উল্লেখ্য, বাংলাদেশ ফার্মাসি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন বিগত এক দশকেরও বেশি সময় ধরে ফার্মাসি বিভাগের সব কাজ দক্ষতার সঙ্গেই সম্পাদন করে আসছে।

বাংলাদেশ সময় : ১৬১২, মার্চ ২৪, ২০১২
ওয়ালিউল্লাহ, সম্পাদনা : আশিস বিশ্বাস, সিনিয়র নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।