ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

দীপাবলির প্রদীপের আগুনেই নিভে গেল মৌমিতার জীবন

রাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২২
দীপাবলির প্রদীপের আগুনেই নিভে গেল মৌমিতার জীবন মৌমিতা

রাবি: দীপাবলির প্রদীপ জ্বালাতে গিয়ে আগুনে পুড়ে যাওয়া রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) শিক্ষার্থী মৌমিতা সাহা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।  

বৃহস্পতিবার (৩ নভেম্বর) রাতে ঢাকার শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

শুক্রবার (৪ নভেম্বর) দুপুরে রুয়েট ছাত্রকল্যাণ দফতরের সহকারী পরিচালক মো. মামুনুর রশিদ এ তথ্য নিশ্চিত করেন।

মো. মামুনুর রশিদ বাংলানিউজকে বলেন, গত সোমবার (২৪ অক্টোবর) রাতে বিশ্ববিদ্যালয়ের মন্দিরে দীপাবলির প্রদীপ জ্বালাতে গিয়ে মৌমিতা আগুনে পুড়ে যান। তিনি রুয়েটের ম্যাটেরিয়াল সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তার বাড়ি খুলনা জেলা সদরের নগর ভবনের বিপরীত পাশে।

তিনি আরও বলেন, এদিন রাতে মৌমিতাকে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হয়। পরে চিকিৎসকদের পরামর্শে তাকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়। তিনি সেখানে চিকিৎসাধীন ছিলেন।

মৌমিতার মৃত্যুতে শোক জানিয়ে রুয়েটের ম্যাটেরিয়াল স্যায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের লেকচারার পবিত্র প্রসাদ মণ্ডল বলেন, মৃত্যুর পর তার মরদেহ খুলনায় নিজ বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে। দীপাবলির প্রদীপের আগুন কাল হলো তার। এরকম অনাকাঙ্ক্ষিত ঘটনায় বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা শোকাহত।  

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, ৪ নভেম্বর, ২০২২ 
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।