ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

আমাদের শিক্ষার্থীরাই শিক্ষক হবেন: ববি উপাচার্য

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৮, ২০২২
আমাদের শিক্ষার্থীরাই শিক্ষক হবেন: ববি উপাচার্য

বরিশাল: বরিশাল বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের আয়োজনে  ২০১৮-২০১৯ সেশনের স্নাতক (সম্মান) শ্রেণিতে উত্তীর্ণ শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে।  

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) বিকেল ৪টায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের কীর্তনখোলা হলে এ সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ট্রেজারার অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন বলেন, এখন থেকে প্রতিটি বিভাগে আমাদের মেধাবী  শিক্ষার্থীরা তাদের যোগ্যতার ভিত্তিতে শিক্ষক হবেন। আর শিক্ষক হতে হলে তাদের যোগ্যতা প্রমাণ করতে হবে। নিয়োগ পরীক্ষার ভাইবা বোর্ডে যখন বিশেষজ্ঞ প্রশ্ন করবেন তখন সুন্দরভাবে গুছিয়ে সঠিক উত্তর দিতে হবে। আমরা যখন সেই বোর্ডে থাকবো তখন আমরাও যেনো গর্ব করে বলতে পারি যে সে আমাদের শিক্ষার্থী। শুধু বিশ্ববিদ্যালয়ে নয় সারা বাংলাদেশের যেকোনো প্রতিষ্ঠানে যেভাবে নিজেদের যোগ্যতার জায়গাগুলো সুদৃঢ় করা যায় সেই চেষ্টা করতে হবে।

ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের চেয়ারম্যান শাহাদাত হোসাইন এর সভাপতিত্বে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে বিভাগের অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২২৩৭ ঘণ্টা, সে‌প্টেম্বর ০৮, ২০২২
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।