ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

এনডব্লিউইউ ভিসির সঙ্গে জার্মান-পোলান্ডের বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের সাক্ষাৎ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২২
এনডব্লিউইউ ভিসির সঙ্গে জার্মান-পোলান্ডের বিশ্ববিদ্যালয় প্রতিনিধিদের সাক্ষাৎ

খুলনা: জার্মানির ইউনিভার্সিটি অব লাইপজিগ ও পোল্যান্ডের মেরিটাইম ইউনিভার্সিটি অব সিচিকিনের অধ্যাপকদের একটি প্রতিনিধিদল নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. বজলার রহমানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন।

বুধবার (৭ সেপ্টেম্বর) দুপুরে ভিসির দপ্তরে আসা প্রতিনিধিদলের নেতৃত্ব দেন ইউনিভার্সিটি অব লাইপজিগের প্রফেসর ড. উটজ ডর্নবার্গার।

মোর এন্টাপ্রেনারিয়াল লাইফ অ্যাট ব্যাংলাদেশি ইউনিভার্সিটি (এমইএলবিইউ) প্রকল্পের আওতায় শিক্ষার্থীদের মাঝে উদ্যোক্তা তৈরিতে সহযোগিতা ও পৃষ্ঠপোষকতার অংশ হিসেবে প্রতিনিধিদলটি নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটি পরিদর্শন করে।

পরে বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে শিক্ষার্থীদের বিভিন্ন বিজনেজ আইডিয়া উপস্থাপন করা হয়। সেগুলির ওপর মন্তব্য এবং বিভিন্ন সহযোগিতার আশ্বাস দেন দলটির প্রতিনিধিরা।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা বিশ্ববিদ্যালয় ব্যবসায় অনুষদের ডিন প্রফেসর ড. নুর উন নবী, নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটি সায়েন্স অ্যান্ড টেকনোলজি ফ্যাকাল্টির ডিন প্রফেসর ড. নওশের আলী মোড়ল, রেজিস্ট্রার মোহাম্মদ শরিফুল ইসলাম, প্রক্টর শেখ মাহরুফুর রহমান, নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটি মেলবু প্রকল্পের সমন্বয়কারী ফারজানা আক্তার, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক ও কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০২২
এমআরএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।