ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ইউকে’তে উচ্চশিক্ষার যাবতীয় তথ্য নিয়ে এডুকেশন এক্সপো

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৩ ঘণ্টা, আগস্ট ২২, ২০২২
ইউকে’তে উচ্চশিক্ষার যাবতীয় তথ্য নিয়ে এডুকেশন এক্সপো

ঢাকা: ইউকে’তে উচ্চশিক্ষার যাবতীয় তথ্য নিয়ে ঢাকায় অনুষ্ঠিত হতে যাচ্ছে ইউকে এডুকেশন এক্সপো ২০২২। দুই দিনব্যাপী এই এডুকেশন এক্সপোর আয়োজন করেছে বিডি এক্সপার্ট এডুকেশন ও ফেয়ার কনভেনার।

শুক্রবার (১৯ আগস্ট) এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ইউকে এডুকেশন এক্সপোর প্রথম দিন ৩ সেপ্টেম্বর (শনিবার) বনানীর একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত হবে। দ্বিতীয় দিন অনুষ্ঠিত হবে একই ভেন্যুতে ৮ অক্টোবর। দু’টি পর্বের প্রতিটিই সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত চলবে।

ইউকেতে উচ্চশিক্ষা তথা ব্যাচেলর/মাস্টার্স করতে আগ্রহী শিক্ষার্থীদের জন্য প্রোগ্রামটিতে বিনামূল্যে অংশ নেওয়া ও ইউকের টপ র‍্যাংকড বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিদের সঙ্গে সরাসরি কথা বলার সুযোগ পাবেন। এছাড়াও, আগামী সেশনের (২০২৩) জন্য এক্সপোতে সরাসরি স্কলারশিপসহ স্পট অ্যাপ্লিকেশন জমা দেওয়ার সুযোগও থাকছে।

ইউকের শতাধিক বিশ্ববিদ্যালয় থেকে সঠিক বিশ্ববিদ্যালয় ও কোর্স বেছে নেওয়ার ক্ষেত্রে এবং দ্রুততম সময়ে অফার লেটার প্রাপ্তিতেও বিডি এক্সপার্ট এডুকেশন সহায়তা করবে শিক্ষার্থীদের।

ইউকে এডুকেশন এক্সপো ২০২২ এ অংশ নিতে প্রি-রেজিস্ট্রেশন আবশ্যক। রেজিস্ট্রেশন লিংক

এছাড়াও সরাসরি আয়োজকদের ইমেইল করেও এক্সপো সম্পর্কে জেনে নেওয়ার সুযোগ রয়েছে। ইমেইল- [email protected]

বাংলাদেশ সময়: ১৩০৩ ঘণ্টা, আগস্ট ২২, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।