ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ঢাবির আইকিউএসির পরিচালক ড. সাবিতা, অতিরিক্ত পরিচালক ড. সামসুজ্জোহা

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, জুলাই ২২, ২০২২
ঢাবির আইকিউএসির পরিচালক ড. সাবিতা, অতিরিক্ত পরিচালক ড. সামসুজ্জোহা

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউটিশনাল কোয়ালিটি অ্যাসিওরেন্স সেল (আইকিউএসি) পরিচালক হিসেবে অণুজীব বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. সাবিতা রিজওয়ানা রহমান ও অতিরিক্ত পরিচালক হিসেবে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. এটিএম সামসুজ্জোহাকে নিয়োগ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২১ জুলাই) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রবীর কুমার সরকার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গত ২৯ জুন বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সভায় এ সংক্রান্ত সিদ্ধান্ত অনুমোদন করা হয়। বিশ্ববিদ্যালয়ের Center of Excellence in Teaching and Learning (CoETL) এর কার্যক্রম স্থগিত করে এ সংক্রান্ত কাজ আইকিউএসির মাধ্যমে পরিচালনা করার সিদ্ধান্ত গৃহীত হয় এবং জনবল স্থানান্তরিত করা হয়।

নবনিযুক্ত পরিচালক অধ্যাপক ড. সাবিতা রিজওয়ানা রহমান বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সহ-সভাপতি, সিনেট সদস্য ও কবি সুফিয়া কামাল হলের প্রাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করেন।

অতিরিক্ত পরিচালক অধ্যাপক ড. এটিএম সামসুজ্জোহা ইতোপূর্বে Center of Excellence in Teaching and Learning (CoETL) -এ অতিরিক্ত পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হলের আবাসিক শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন।

বাংলাদেশ সময়: ২০৪১ ঘণ্টা, জুলাই ২২, ২০২২
এসকেবি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।