ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

জাতির পিতার সমাধিতে আইএসইউ উপাচার্যের শ্রদ্ধা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৯ ঘণ্টা, জুলাই ১৩, ২০২২
জাতির পিতার সমাধিতে আইএসইউ উপাচার্যের শ্রদ্ধা

ঢাকা: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি (আইএসইউ) উপাচার্য প্রফেসর ড. আব্দুল আউয়াল খান।

বুধবার (১৩ জুলাই) সকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আইএসইউ’র শিক্ষক ও কর্মকর্তাদের নিয়ে তিনি সমাধিসৌধ পরিদর্শন করেন এবং হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত ও পুষ্পস্তবক অর্পণপূর্বক মোনাজাত করেন।

 

এ সময় তাঁর সঙ্গে ছিলেন ভারপ্রাপ্ত ট্রেজারার এইচ. টি. এম. কাদের নেওয়াজ, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন ও ইংরেজি বিভাগের চেয়ারপার্সন কে. আহমেদ আলম, রেজিস্ট্রার মো. লুৎফর রহমান ও কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারপার্সন সৈয়দ মোস্তাফিজুর রহমান চৌধুরী।

আরও উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক মাসুদুর রহমান ও সহকারী অধ্যাপক মনিরুল হাসান মাসুম, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক শাহরিয়ার তালুকদার ও প্রভাষক সুষ্মিতা হোসাইন খান, সিনিয়র সহকারী পরিচালক আবু নাজিম, জনসংযোগ বিভাগের সহকারী পরিচালক রাইসুল হক চৌধুরী ও গ্রাফিক্স ডিজাইনার আহসানুল হক।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, জুলাই ১৩, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।