ঢাকা, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯, ১৯ আগস্ট ২০২২, ২০ মহররম ১৪৪৪

শিক্ষা

ঢাবির ‘ক’ ইউনিটে বিষয় পছন্দক্রম ফরম পূরণ শুরু ৬ জুলাই

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩২ ঘণ্টা, জুলাই ৪, ২০২২
ঢাবির ‘ক’ ইউনিটে বিষয় পছন্দক্রম ফরম পূরণ শুরু ৬ জুলাই

ঢাকা বিশ্ববিদ্যালয়: ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) ২০২১-২২ শিক্ষাবর্ষে বিজ্ঞান অনুষদভুক্ত ‘ক’ ইউনিটে ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। উত্তীর্ণদের আগামী ৬ জুলাই থেকে বিষয় পছন্দক্রম ফরম পূরণ করতে হবে।

 

সোমবার (৪ জুলাই) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য দফতর সংলগ্ন ভার্চ্যুয়াল ক্লাসরুমে ফল প্রকাশ উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।  

পাসকৃত শিক্ষার্থীদের আগামী ৬ জুলাই বিকেল ৩টা থেকে ২১ জুলাই বিকেল ৩টা পর্যন্ত ভর্তি পরীক্ষার ওয়েবসাইটে বিস্তারিত ফরম ও বিষয়ের পছন্দক্রম ফরম পূরণ করতে হবে।  

ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ বিভিন্ন কোটায় আবেদনকারীদের আগামী ১৭ থেকে ২৪ জুলাইয়ের মধ্যে সংশ্লিষ্ট কোটার ফরম ফার্মেসি অনুষদের ডিন অফিস থেকে সংগ্রহ করতে হবে। যথাযথভাবে পূরণ করে উক্ত সময়ের মধ্যে ডিন অফিসে জমা দিতে হবে।  

ফলাফল নিরীক্ষণের জন্য নির্ধারিত ফি এক হাজার টাকা দেওয়া সাপেক্ষে আগামী ৬ থেকে ২১ জুলাই পর্যন্ত ফার্মেসি অনুষদের ডিন অফিসে আবেদন করা যাবে।  

ভর্তি সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্য ভর্তি পরীক্ষার https://admission.eis.du.ac.bdওয়েবসাইটের ‘ক’ ইউনিটের নোটিশে পাওয়া যাবে।  

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, জুলাই ০৪, ২০২২
এসকেবি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa