ঢাকা, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯, ১৯ আগস্ট ২০২২, ২০ মহররম ১৪৪৪

শিক্ষা

ডিপিএস এসটিএস স্কুলের গ্র্যাজুয়েশন সেরেমনি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০১ ঘণ্টা, জুলাই ৪, ২০২২
ডিপিএস এসটিএস স্কুলের গ্র্যাজুয়েশন সেরেমনি

ঢাকা: ডিপিএস এসটিএস স্কুল ঢাকার এ বছরের গ্র্যাজুয়েশন সেরেমনি অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি ১ জুলাই  ডিপিএস সিনিয়র সেকশন অডিটোরিয়ামে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ডিপ্লোমা অর্জন করেছেন এমন ১১১ জন গ্র্যাজুয়েট অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ভ্যালেডিক্টোরিয়ান হিসেবে বিশেষ বক্তব্য দেন আয়মান আলম।

অনুষ্ঠানে ড. শিবানন্দ সিএস বলেন, কোভিড-১৯ আমাদের সবার জন্যই অত্যন্ত কঠিন ছিল। কিন্তু অদম্য তারুণ্য, সহনশীলতা ও সাহসের কারণেই সংকটপূর্ণ সময় কাটিয়ে এ গ্র্যাজুয়েশন অনুষ্ঠান অনুষ্ঠিত হচ্ছে।

ভ্যালেডিক্টোরিয়ান আয়মান আলম বলেন, আমার সব শিক্ষক, বন্ধু এবং মা-বাবাকে ধন্যবাদ জানাতে চাই। জীবনের এ পর্যায়ে আসতে তারা আমাদের যথেষ্ট সহায়তা করেছেন।

অনুষ্ঠানে সংগীত ও নৃত্য পরিবেশন করা হয়। এ সময় গ্র্যাজুয়েশন ক্লাসের বিশেষ মুহূর্তগুলো স্মরণ করে বানানো একটি ভিডিও দেখানো হয়। গ্র্যান্ড ডিনারের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়।

সফলভাবে এই অনুষ্ঠানটির আয়োজন করেন তারানা মজিদ আহমেদ (সিনিয়র সেকশনের হেড) ও আফরিন খান (ডিপিএস এসটিএস সিনিয়র স্কুলের বিজনেস স্টাডিজের হেড অব ডিপার্টমেন্ট)।

বাংলাদেশ সময়: ১২০১ ঘণ্টা, জুলাই ০৪, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa