ঢাকা, মঙ্গলবার, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ আগস্ট ২০২২, ১৭ মহররম ১৪৪৪

শিক্ষা

ইবি রেজিস্ট্রারসহ ৩ পরিচালককে বরণ

ইবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, জুলাই ২, ২০২২
ইবি রেজিস্ট্রারসহ ৩ পরিচালককে বরণ

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সদ্য নিয়োগপ্রাপ্ত ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসানসহ তিন দফতরের পরিচালককে বরণ করে নেওয়া হয়েছে। একইসঙ্গে এক পরিচালক ও এক উপ-পরিচালককে বিদায়ী সংবর্ধনা দেওয়া হলো।

 

শনিবার (২ জুলাই) সকালে বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ভবনের সভাকক্ষে এ অনুষ্ঠান সম্পন্ন হয়। বিশ্ববিদ্যালয়ের অর্থ ও হিসাব শাখা এ অনুষ্ঠানের আয়োজন করে।

 উপ-হিসাব পরিচালক মো. আনোয়ার পাশার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আলমগীর হোসেন ভূঁইয়া।

বিষেশ অতিথি ছিলেন ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট ও অধ্যাপক ড. মো. মাহবুবুল আরফিন।  

অনুষ্ঠানে নতুন নিয়োগপ্রাপ্ত ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান, অর্থ ও হিসাব বিভাগের হিসাব পরিচালক (ভারপ্রাপ্ত) শেখ মো. জাকির হোসেন, পরিকল্পনা ও উন্নয়ন বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) ড. মো. নওয়াব আলী খাঁন এবং তথ্য, প্রকাশনা ও জনসংযোগ দফতরের পরিচালক (ভারপ্রাপ্ত) ড. আমানুর রহমানকে বরণ করেন আমন্ত্রিত অতিথিরা।  

পাশাপাশি চাকরির মেয়াদ শেষ হওয়ায় সদ্য বিদায়ী হিসাব পরিচালক (ভারপ্রাপ্ত) মো. ছিদ্দিক উল্যা ও উপ-হিসাব পরিচালক মো. আব্দুল মান্নানকে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়। এসময় সেখানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত বুধবার (২৯ জুন) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার, পরিকল্পনা উন্নয়ন ডিভিশন, তথ্য প্রকাশনা ও জনসংযোগ এবং অর্থ ও হিসাব শাখার দাফতরিক প্রধান নিয়োগ দেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘন্টা, জুলাই ০২, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa