ঢাকা, রবিবার, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৪ আগস্ট ২০২২, ১৫ মহররম ১৪৪৪

শিক্ষা

এসআই পদে সুপারিশপ্রাপ্ত হলেন ববির ২৬ শিক্ষার্থী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৯ ঘণ্টা, জুন ৩০, ২০২২
এসআই পদে সুপারিশপ্রাপ্ত হলেন ববির ২৬ শিক্ষার্থী

বরিশাল: পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পদে সুপারিশপ্রাপ্ত হয়েছেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) বিভিন্ন বিভাগের মোট ২৬ জন শিক্ষার্থী।  

৩৯তম পুলিশ উপ-পরিদর্শক (এসআই) নিয়োগ পরীক্ষার ফলাফল ঘোষণা করলে এ তথ্য জানা যায়।



এ নিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বেশ উচ্ছ্বসিত। তারা এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিভিন্নভাবে সুপারিশপ্রাপ্তদের অভিনন্দন জানিয়েছেন।

সুপারিশপ্রাপ্তদের মধ্যে মার্কেটিং বিভাগের ৫ জন, অর্থনীতি বিভাগের ৪ জন, একাউন্টিং অ্যান্ড  ইনফরমেশন সিস্টেম বিভাগের ২ জন, লোক প্রশাসন বিভাগের ২ জন, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের ৩ জন, সমাজবিজ্ঞান বিভাগের ৩ জন, উদ্ভিদ বিজ্ঞান বিভাগের ২ জন, ইংরেজি বিভাগের ২ জন, রাষ্ট্রবিজ্ঞান ভূতত্ত্ব ও খনিজবিদ্যা, গণিত ও রসায়ন বিভাগের ১ জন করে মোট ২৬ জন রয়েছেন।

এসআই পদে সুপারিশপ্রাপ্ত ব্যবস্থাপনা বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রেজাউল আলম মল্লিক (আদিব) বালেন, মহান আল্লাহর রহমত ও নিজের সর্বোচ্চ চেষ্টায় আমার এই ফলাফল। সঠিক দিক-নির্দেশনা ও অধ্যবসায় ছিল সেজন্যে পুলিশে সুপারিশপ্রাপ্ত হয়েছি। আমি কৃতজ্ঞতা জানাচ্ছি বাবা-মা ও বিশ্ববিদ্যালয়ের প্রতি।

বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া বলেন, এমন খুশির সংবাদে আমরা আনন্দিত। শিক্ষার্থীদের কর্মক্ষেত্র প্রসারিত করে বিশ্ববিদ্যালয়ের সুনাম অক্ষুণ্ণ রেখে আরো সামনের দিকে এগিয়ে যাবে বলে আশা রাখি। তারা সবাই দেশসেবায় নিয়োজিত রেখে দেশকে আরও এগিয়ে নিয়ে যাক ওই প্রত্যাশা।

ববি ছাত্র ও পরামর্শ কেন্দ্রের পরিচালক ড. মো. তারেক মাহমুদ আবির বলেন, বরিশাল বিশ্ববিদ্যালয়ের পাসকৃত ছাত্রছাত্রীরা ইতোমধ্যেই বাংলাদেশের বিভিন্ন নামকরা সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে নিজেদেরকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছে। ছাত্র-শিক্ষক সম্পর্ক, বিশ্ববিদ্যালয় প্রশাসনের সহযোগিতা, ও শিক্ষার্থীদের কঠোর অধ্যবসায় আজকের এই সফলতার মূলমন্ত্র। গুগলেও চাকরি হয়েছে আমাদের বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর।

বাংলাদেশ সময়: ১৩২৮ ঘণ্টা, জুন ৩০, ২০২২
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa