ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

শাবিপ্রবির পরিবহন প্রশাসক হলেন ড. কামরুজ্জামান

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, জুন ২৭, ২০২২
শাবিপ্রবির পরিবহন প্রশাসক হলেন ড. কামরুজ্জামান

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) নতুন পরিবহন প্রশাসক হিসেবে নিয়োগ পেয়েছেন ফরেস্ট্রি অ্যান্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের অধ্যাপক ড. মো.কামরুজ্জামান চৌধুরী।

সোমবার (২৭ জুন) বিকালে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার স্বাক্ষরিত এক অফিস আদেশ এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, পরিবহন প্রশাসক অধ্যাপক ড. মো. জহীর বিন আলমের মেয়াদ শেষ হওয়ায় ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের অধ্যাপক ড. মো. কামরুজ্জামান চৌধুরীকে পরিবহন প্রশাসক হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। তিনি আগামী ১ জুলাই থেকে পরিবহন দায়িত্ব গ্রহণ করবেন। দায়িত্ব গ্রহণের পর থেকে থেকে বিশ্ববিদ্যালয়ের বিধি মোতাবেক সব ধরনের ভাতাও অন্য সুযোগ-সুবিধা প্রাপ্য হবেন তিনি। এই আদেশ পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত কার্যকর থাকবে।

এদিকে নিজের অনুভূতি ব্যক্ত করে ড. মো. কামরুজ্জামান চৌধুরী বাংলানিউজকে বলেন, বিশ্ববিদ্যালয় থেকে আমাদের আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে তা দিয়ে নিজের সর্বোচ্চটুকু পালন করার চেষ্টা করব। শাবিপ্রবিকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে বিশ্ববিদ্যালয় প্রশাসনের সঙ্গে একযোগে কাজ করে যাব। এজন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনসহ সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করছি।

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, জুন ২৭, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।