ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ঢাবির 'খ' ইউনিটের পরীক্ষায় শাবিপ্রবিতে অংশ নিচ্ছেন ৯৩৮ জন

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৪ ঘণ্টা, জুন ৪, ২০২২
ঢাবির 'খ' ইউনিটের পরীক্ষায় শাবিপ্রবিতে অংশ নিচ্ছেন ৯৩৮ জন

শাবিপ্রবি (সিলেট): শনিবার (৪ জুন) বেলা ১১ টা থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২০২১-২২ সেশনে খ-ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হতে যাচ্ছে। এরই অংশ হিসেবে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) বিভাগীয় আঞ্চলিক কেন্দ্রে ৯৩৮ জন পরীক্ষার্থী অংশ নিচ্ছেন।

শনিবার  (৪ জুন) সকালে বিষয়টি নিশ্চিত করেন শাবিপ্রবি কেন্দ্রের সমন্বয়ক অধ্যাপক ড. মো. রাশেদ তালুকদার।

তিনি বলেন, ভর্তি পরীক্ষায় ডিজিটাল জালিয়াতি ঠেকাতে আমরা সর্তক আছি। এতে ক্যাম্পাস ও ক্যাম্পাসের বাইরে বিভিন্ন টিম কাজ করছে। আমরা আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে কথা বলেছি। ক্যাম্পাস ও আশেপাশে নজরদারিতে রাখা হয়েছে।

এদিকে, শুক্রবার (৩ জুন) বেলা ১১টা থেকে শাবিপ্রবি ক্যাম্পাসের শিক্ষাভবন বি এবং ই’তে ঢাবির গ-ইউনিটের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়েছে। এতে ৩১৯ জন পরীক্ষার্থীর মধ্যে অংশ নেয় ৩০৮ জন অর্থাৎ ৯৭ শতাংশ। অনুপস্থিত ১১ জন অর্থাৎ ৩ শতাংশ।

এছাড়া, আগামী শুক্রবার (১০ জুন) ক-ইউনিটে ২ হাজার ৮৯৬ জন, শনিবার (১১ জুন) ঘ-ইউনিটে ১ হাজার ১৬৭ জন এবং শুক্রবার (১৭ জুন) চ-ইউনিটে ৭৫ জন মিলিয়ে মোট ৫ হাজার ৩৯৫ জন শিক্ষার্থী শাবিপ্রবির ক্যাম্পাসে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করবেন।

বাংলাদেশ সময়: ১০২৩ ঘণ্টা, জুন
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ