ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

হৃদরোগে ইবি শিক্ষার্থীর মৃত্যু, উপাচার্যের শোক

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, জুন ৩, ২০২২
হৃদরোগে ইবি শিক্ষার্থীর মৃত্যু, উপাচার্যের শোক ইবি ছাত্র মীর রাফিনের এই ছবি এখন কেবলই স্মৃতি

ইসলামী বিশ্ববিদ্যালয় (কুষ্টিয়া): হৃদরোগে আক্রান্ত হয়ে মীর রাফিন নামে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষার্থী মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। তিনি লোকপ্রশাসন বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ছিলেন।

তার গ্রামের বাড়ি রাজবাড়ী জেলার ভবানীপুর গ্রামে। শুক্রবার (৩ জুন) সকাল সাড়ে ৯টার দিকে নাস্তা খাওয়ার পর নিজ বাড়িতে তার হার্ট অ্যাটাক হয়। এরপর হাসপাতালে নেওয়া হলে সেখানে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

বন্ধু মুহতাসীম বিল্লাহ পাপ্পু বলেন, রাফিন কিছুদিন ধরে হৃদযন্ত্রের সমস্যায় ভুগছিলেন। কিন্তু হঠাৎ করেই তার মৃত্যুর সংবাদ পেলাম। বিশ্ববিদ্যালয়ের একই বিভাগে পড়ার সুবাদে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল। সে পড়ালেখায়ও বেশ ভালো ছিল। হঠাৎ এভাবে চলে যাবে ভাবতেও পারিনি।

এদিকে রাফিনের এমন মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ইবি উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। এক শোক বার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

এছাড়াও পৃথক শোক-বার্তায় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. মাহবুবুর রহমান, ট্রেজারার অধ্যাপক ড. মো. আলমগীর হোসেন ও লোকপ্রশাসন বিভাগের সভাপতি অধ্যাপক ড. লুৎফর রহমান ভূঁইয়া গভীর শোক প্রকাশ করেছেন।

বাংলাদেশ সময়: ২১৩৭ ঘণ্টা, জুন ৩, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ