ঢাকা, বৃহস্পতিবার, ২২ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

শিক্ষা

নড়াইলে দুর্নীতি না করার শপথ ৫০০ শিক্ষার্থীর 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, মে ২৫, ২০২২
নড়াইলে দুর্নীতি না করার শপথ ৫০০ শিক্ষার্থীর 

নড়াইল: নড়াইলের লোহাগড়া উপজেলার কেডিআরকে মাধ্যমিক বিদ্যালয়ে দুর্নীতি বিরোধী সমাবেশ হয়েছে। এ সময় ৫০০ জন শিক্ষার্থী দুর্নীতি বিরোধী শপথ নেয়।

বুধবার (২৫মে) দুপুরে বিদ্যালয়ে এ সমাবেশের আয়োজন করে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি। সহযোগিতায় ছিল দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি শেখ নজরুল ইসলাম। তিনি উপস্থিত শিক্ষার্থীদের দুর্নীতির বিরুদ্ধে শপথবাক্য পাঠ করান।

এ সময় বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আজগর আলী, লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহসভাপতি শেখ কবীর হোসেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুভাষ চন্দ্র কুণ্ডু ও শিক্ষার্থী তাজু সরদার।

এর আগে শিক্ষার্থীদের মধ্যে দুর্নীতি বিরোধী রচনা ও বিতর্ক প্রতিযোগিতা হয়। এতে বিজয়ীদের হাতে পুরস্কার হিসেবে মুক্তিযুদ্ধ বিষয়ক বই তুলে দেওয়া হয়।

ইউএনও মো. আজগর আলী বলেন, লোহাগড়া উপজেলা সন্ধ্যার পরে প্রাইভেট ও কোচিং বন্ধ করা হয়েছে। সন্ধ্যার পরে শিক্ষার্থীদের ঘরে থাকতে হবে। বাবা-মায়ের কাছে থেকে পড়াশোনা করতে হবে। বিদ্যালয় থেকে নৈতিক শিক্ষা গ্রহণ করে আগামীর সুন্দর বাংলাদেশ গড়তে হবে।

ওসি শেখ আবু হেনা বলেন, ১৮ বছর বয়সের নিচে কেউ মোটরসাইকেল চালাতে পারবে না। দ্রুত গতিতে মোটরসাইকেল চালালেও ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, মে ২৫, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa