ঢাকা, সোমবার, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ জুলাই ২০২২, ০৪ জিলহজ ১৪৪৩

শিক্ষা

শাবিপ্রবির আইকিউএসির নতুন পরিচালক ড. মুহসিন আজিজ

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, মে ২৩, ২০২২
শাবিপ্রবির আইকিউএসির নতুন পরিচালক ড. মুহসিন আজিজ

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ইন্সটিটিউশনাল কোয়ালিটি অ্যাসিউরেন্স সেলের (আইকিউএসি) নতুন পরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং (আইপিই) বিভাগের প্রধান অধ্যাপক ড. মুহাম্মদ মুহসিন আজিজ খান। এতে অতিরিক্ত পরিচালক হিসেবে দায়িত্ব পেয়েছেন অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মাহবুবুল হাকিম।

সোমবার৷ (২৩ মে) দুপুরে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি এর নতুন পরিচালক হিসেবে আইপিই বিভাগের প্রধান অধ্যাপক ড. মুহাম্মদ মুহসিন আজিজ খানকে নিয়োগ দেওয়া হয়েছে। এছাড়া অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. মাহবুবুল হাকিমকে অতিরিক্ত পরিচালক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। দায়িত্ব গ্রহণের পর থেকে আগামী ৩ বছর এ পদে দায়িত্ব পালন করবেন তারা। এছাড়া তারা বিশ্ববিদ্যালয়ের বিধি মোতাবেক ভাতা ও অন্যান্য সুযোগ সুবিধা পাবেন।

নিজের অনুভূতি ব্যক্ত করে অধ্যাপক ড. মুহাম্মদ মুহসিন আজিজ খান বাংলানিউজকে বলেন, আজকে (২৩ মে) আমি দায়িত্ব গ্রহণ করেছি। আশা করছি শিক্ষক-শিক্ষার্থীদের দক্ষতা বৃদ্ধি করতে বিভিন্ন ট্রেইনিং, টিচিং প্রফেশন, টেকনোলজিসহ বিভিন্ন বিষয়ে কর্মদক্ষ করতে গড়ে তোলতে বিভিন্ন ধরণের উদ্যোগ নেওয়া হবে।

তিনি আরও বলেন, আমরা সিদ্ধান্ত নিয়েছি শিক্ষক-শিক্ষার্থী ছাড়াও বিশ্ববিদ্যালয় প্রশাসনকে আরও গতিশীল করতে কর্মকর্তাদের জন্য বিভিন্ন ট্রেইনিংয়ের ব্যবস্থা করা হবে। শিক্ষার্থীদের গুণগত মান বৃদ্ধি করতে আমরা সর্বোচ্চ চেষ্টা করব। তাই বিশ্ববিদ্যালয় প্রশাসনসহ সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করছি।

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, মে ২৩, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa