ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

সাস্ট-এসডির সভাপতি মেহজাবিন, সা. সম্পাদক রায়ান

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২২
সাস্ট-এসডির সভাপতি মেহজাবিন, সা. সম্পাদক রায়ান মেহজাবিন খান পর্ণা (সভাপতি) ও রায়ান সামিন (সাধারণ সম্পাদক)

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) বিতর্ক বিষয়ক সংগঠন ‘সাস্ট স্কুল অব ডিবেট (সাস্ট-এসডি)- এর নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।  

কমিটিতে সভাপতি হিসেবে ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মেহজাবিন খান পর্ণা ও সাধারণ সম্পাদক হিসেবে ব্যবসায় প্রশাসন বিভাগের একই বর্ষের শিক্ষার্থী রায়ান সামিন নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) সকালে স্কুল অব ডিবেটের নবনির্বাচিত সভাপতি মেহজাবিন খান পর্ণা এ তথ্য বাংলানিউজকে নিশ্চিত করেন।

তিনি জানান, গত ২৫ মার্চ সন্ধ্যায় ভার্চ্যুয়াল মিটিংয়ে সপ্তম কার্যনির্বাহী পরিষদের সাধারণ সম্পাদক মাহির চৌধুরী এ কমিটি ঘোষণা করেন। এ সময় উপস্থিত ছিলেন চতুর্থ কার্যনির্বাহী পরিষদের সাবেক সভাপতি কাজী খায়রুন নাহার মিতু ও সাবেক সাধারণ সম্পাদক মকবুল চৌধুরী অমিত, সদ্য বিদায়ী সপ্তম কার্যনির্বাহী পরিষদের সদস্যরা প্রমুখ।

নতুন কমিটিতে নির্বাচত অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি হিসেবে লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী রায়হানা ইসলাম, সহ-সাধারণ সম্পাদক হিসেবে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী ফারহান চৌধুরী, অর্থ-সম্পাদক গণিত বিভাগের শিক্ষার্থী খন্দকার সানজিদা জান্নাত, সহ-অর্থ-সম্পাদক পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী আদিবা ইমরোজ প্রিয়তী, বিতর্ক পরিচালক ব্যবসায় প্রশাসন বিভাগের নুসরাত আনজুমান, সহ-বিতর্ক পরিচালক হিসেবে একই বিভাগের শিক্ষার্থী কাওসার হামিদ ধ্রুব, পাঠচক্র প্রধান ইংরেজী বিভাগের শিক্ষার্থী নাজনীন লিজা, পাঠচক্র সহকারী হিসেবে বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকুলার বায়োলজি বিভাগের হালিমা খান মশশী, সাংগঠনিক ও তথ্যপ্রযুক্তি সম্পাদক মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী মো. বাহাউদ্দিন রাকিব, সহ-সাংগঠনিক ও তথ্যপ্রযুক্তি সম্পাদক ব্যবসায় প্রশাসন বিভাগের মো. নাজমুস সাকিব রোহান, প্রকাশনা ও প্রচার সম্পাদক ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থী শাওন সুত্রাধর, সহ-প্রকাশনা ও প্রচার সম্পাদক একই বিভাগের মো. সোহাগ খান, যোগাযোগ ও দপ্তর সম্পাদক মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী তানজিলা আক্তার, সহ-যোগাযোগ ও দপ্তর সম্পাদক একই বিভাগের মো. রেজাউল করিম ও লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী পপি রাণী সরকার।  

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী আবদুল্লাহ নাজির নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।