ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

ব‌রিশাল বোর্ডের ৭ কর্মকর্তা-কর্মচারী‌র সম্পদ বিবরণী তলব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৬ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২২
ব‌রিশাল বোর্ডের ৭ কর্মকর্তা-কর্মচারী‌র সম্পদ বিবরণী তলব

বরিশাল: উত্তরপত্র কে‌লেঙ্কা‌রির অ‌ভি‌যো‌গে বরিশাল শিক্ষা বোর্ডের ৭ কর্মকর্তা-কর্মচারীকে জিজ্ঞাসাবাদ ক‌রে‌ছে দুদক। পাশাপা‌শি তাদের সম্পদ বিবরণী দুদকে জমা দিতে বলা হয়েছে।

২৩ মার্চ দুদক জিজ্ঞাসাবাদ ক‌রে তা‌দের।

বরিশাল ‌শিক্ষা বোর্ডের এই সাত কর্মকর্তা-কর্মচারী হলেন- পরীক্ষা নিয়ন্ত্রক অরুণ কুমার গাইন, সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক এ কে আজাদ ফারুক, উচ্চমান সহকারী সুজাতা স্বর্ণাকার, অফিস সহকারী গোবিন্দ চন্দ্র পাল ও মনির হোসেন এবং দৈনিক মজুরিভিত্তিক কর্মচারী শংকর মিত্র ও নিতাই পাল।

দুদক বরিশাল সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক রাজ কুমার সাহা জানান, গত ১৪ মার্চ পৃথক চিঠির মাধ্যমে বোর্ডের ওই ৭ কর্মকর্তা-কর্মচারীকে ২৩ মার্চ বরিশাল দুদক কার্যালয়ে হাজির থাকতে বলা হয়েছিল। তারা ওই দিন হাজির হয়ে তাদের বক্তব্য দিয়েছেন। তা‌দের সম্পদ বিবরনী চাওয়া হ‌য়ে‌ছে, তারা কিছুটা সময় চে‌য়ে‌ছেন বিবরণী জমা দেওয়ার জন্য।  

তিনি জানান, ২০১৮ সালে এইচ.এস.সি পরীক্ষায় উত্তরপত্র জালিয়াতির ঘটনায় বোর্ড কর্তৃপক্ষের দায়ের করা মামলাটি এখন দুদক তদন্ত করছে। এর আগে মামলাটি তদন্তের দায়িত্বে ছিল সিআইডি।  

বরিশাল শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক মো. ইউনুস জানান, ৭ কর্মকর্তা-কর্মচারীকে উত্তরপত্র কেলেঙ্কারি অভিযোগে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তাদের কাছে সম্পদ বিবরণীও চাওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ০১৪৬ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২২
এমএস/এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ

welcome-ad