ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

শিক্ষা

অধ্যক্ষের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৯ ঘণ্টা, এপ্রিল ২, ২০২২
অধ্যক্ষের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ 

পটুয়াখালী: পটুয়াখালীর প্রাণকেন্দ্রে অবস্থিত ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ আবদুল করিম মৃধা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও স্বাধীনতা শিক্ষক পরিষদ কেন্দ্রীয় কমিটির সমাজসেবা বিষয়ক সম্পাদক আনম সাইফুদ্দিন শাহিনের ওপর হামলার প্রতিবাদে স্বাধীনতা শিক্ষক পরিষদ ও শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

শনিবার (২ এপ্রিল) সকালে কলেজ ক্যাম্পাস হতে স্বাশিব ও কলেজ শিক্ষার্থীদের উদ্যোগে বিক্ষোভ মিছিল শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ করে।

এ সময় বিক্ষোভকারীরা হামলাকারী গফ্ফার মৃধাসহ সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।  

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন কলেজ শিক্ষার্থী আল আমিন, তানভীর হোসেন নাঈম, মারিয়া আক্তার ও সাবিহা আক্তার।  

অধ্যক্ষ আনম সাইফুদ্দিন শাহিন বলেন, ৩০ মার্চ আব্দুল করিম মৃধা কলেজে মুজিব বর্ষ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আসেন। এই অনুষ্ঠান শেষে অভিযুক্ত গফ্ফার মৃধাসহ কয়েক জন অধ্যক্ষের কক্ষে ডুকে তার ওপর হামলা করে।  

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম বলেন, এ বিষয়ে থানায় মামলা হয়েছে, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না।

বাংলাদেশ সময়: ১৩৩৮ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।