ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

শিক্ষা

ইবিতে তিন নতুন সহকারী প্রক্টর

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০২২
ইবিতে তিন নতুন সহকারী প্রক্টর ইবিতে নতুন নিয়োগ পাওয়া তিন সহকারী প্রক্টর

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সহকারী প্রক্টর পদে নতুন তিন শিক্ষককে নিয়োগ দিয়েছে প্রশাসন। এছাড়াও এ পদে এক শিক্ষককে পুনঃনিয়োগ দেওয়া হয়েছে।

বুধবার (৯ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মু. আতাউর রহমান স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়েছে।

উল্লেখ্য, ইবির সহকারী প্রক্টর হিসেবে আইন বিভাগের সহকারী অধ্যাপক মো. সাজ্জাদুর রহমানের মেয়াদ শেষ হওয়ায় পরবর্তী ১ বছরের জন্য ওই পদে পুনরায় নিয়োগ পেয়েছেন।

এছাড়া হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক মো. শহিদুল ইসলামের মেয়াদ শেষ হওয়ায় তার স্থলে আল-ফিকহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আমজাদ হোসেনকে, ডেভলপমেন্ট স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক মো. হাফিজুল ইসলামের মেয়াদ শেষ হওয়ায় তার স্থলে ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সহকারী অধ্যাপক মো. শরিফুল ইসলামকে এবং হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সহকারী অধ্যাপক মো. শাহাবুব আলমকে আগামী এক বছরের জন্য সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ দিয়েছেন উপাচার্য শেখ আবদুস সালাম।

অতিরিক্ত দায়িত্ব পালনের জন্য তারা বিশ্ববিদ্যালয়ের নিয়ম অনুযায়ী সুযোগ-সুবিধা পাবেন।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, ৯ ফেব্রুয়ারি, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।