ঢাকা, বুধবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২, ১৬ শাওয়াল ১৪৪৩

শিক্ষা

শাবিপ্রবির সিরাজুন্নেসা হলের নতুন প্রভোস্ট অধ্যাপক নাজিয়া

শাবিপ্রবি করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৩ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
শাবিপ্রবির সিরাজুন্নেসা হলের নতুন প্রভোস্ট অধ্যাপক নাজিয়া অধ্যাপক ড. নাজিয়া চৌধুরী

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) বেগম সিরাজুন্নেসা চৌধুরী হলের নতুন প্রভোস্ট হিসেবে নিয়োগ পেয়েছেন পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. নাজিয়া চৌধুরী।

বোরবার (১৬ জানুয়ারি) সন্ধ্যায় এক জরুরি সিন্ডিকেট সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে সাংবাদিকদের জানান উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

জানা যায়, বেগম সিরাজুন্নেসা চৌধুরী হলের প্রভোস্ট ও সিন্ডিকেট সদস্য সহযোগী অধ্যাপক জাফরিন আহমেদ লিজা স্বাস্থ্যগত কারণ দেখিয়ে স্বেচ্ছায় পদত্যাগ করেছেন। এতে নতুন প্রভোস্ট হিসেবে নিয়োগ দেওয়া হয় অধ্যাপক ড. নাজিয়া চৌধুরীকে।  

এদিকে, অনির্দিষ্টকালের বন্ধ ঘোষণা করা হয়েছে বিশ্ববিদ্যালয়টি। এতে সোমবার (১৭ জানুয়ারি) দুপুর ১২টার মধ্যে শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ দিয়েছে প্রশাসন। পরবর্তীতে সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত ক্যাম্পাস বন্ধ থাকবে এবং বিশ্ববিদ্যালয়ের দাপ্তরিক কার্যক্রম চলমান থাকবে বলে প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ০৭১৩ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২২
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa