ঢাকা, রবিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২, ২০ শাওয়াল ১৪৪৩

শিক্ষা

শাবিপ্রবির ওয়েবসাইটে জটিলতা, ভোগান্তিতে ভর্তিচ্ছুরা

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০২২
শাবিপ্রবির ওয়েবসাইটে জটিলতা, ভোগান্তিতে ভর্তিচ্ছুরা শাবিপ্রবির ওয়েবসাইটে জটিলতা, ভোগান্তিতে ভর্তিচ্ছুরা

শাবিপ্রবি (সিলেট): কারিগরি ত্রুটির কারণে (ওয়েবসাইট জটিলতা) শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ২০২০-২১ সেশনে ভর্তিচ্ছুক শিক্ষার্থীরা ভর্তি হতে পারছেন না। এতে ভোগান্তিতে পড়েছেন তারা।

মঙ্গলবার (৪ জানুয়ারি) সকাল ১০ টা থেকে ভর্তি শুরু হওয়ার কথা ছিল। কারিগরি ত্রুটির কারণে এ রিপোর্ট লেখা পর্যন্ত (দুপুর সোয়া ২টা) কোনো শিক্ষার্থী ভর্তি হতে পারেননি বলে জানা গেছে।

নাম প্রকাশে অনিচ্ছুক মৌলভীবাজার থেকে ভর্তি হতে আসা এক শিক্ষার্থী বলেন, অধীর আগ্রহ নিয়ে সকাল থেকে ভর্তির জন্য বসে আছি। তবে এখন পর্যন্ত আমরা ভর্তি হতে পারিনি। এ সংক্রান্ত কোনো দিক নির্দেশনাও আমাদের দেওয়া হয়নি।

জানা যায়, সকাল সাড়ে ১০ টা থেকে বিশ্ববিদ্যালয়ের 'এ' বিল্ডিংয়ে ভর্তি কার্যক্রম শুরু হয়। তবে সকাল থেকে কারিগরি ত্রুটির কারণে শিক্ষার্থীদের ডাটা এন্ট্রি করা যায়নি।

এ বিষয়ে ভর্তি কমিটির সদস্য সচিব চৌধুরী আব্দুল্লাহ আল হোসাইনি বলেন, কিছু কারিগরি ত্রুটির কারণে ভর্তি করাতে পারছি না। আশা করি অল্প সময়ের মধ্যে এ সমস্যার সমাধান হবে।

প্রসঙ্গত, প্রথমদিন (মঙ্গলবার)  বিজ্ঞান বিভাগের এ- ১ ইউনিটে মেধা তালিকায় ১ থেকে ৩৫০ পর্যন্ত ভর্তির জন্য ডাকা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০২২
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa