ঢাকা, সোমবার, ২৩ শ্রাবণ ১৪২৯, ০৮ আগস্ট ২০২২, ০৯ মহররম ১৪৪৪

শিক্ষা

শাবিপ্রবির কিন স্কুলে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৪ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২১
শাবিপ্রবির কিন স্কুলে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

শাবিপ্রবি (সিলেট): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) স্বেচ্ছাসেবী সংগঠন কিন স্কুলের আয়োজনে খুদে শিক্ষার্থীদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (০৫ ডিসেম্বর) সন্ধ্যায় সংগঠন থেকে পাঠানো প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিজয়ের মাস উপলক্ষে ৩ ডিসেম্বর শাহজালাল ইউনিভার্সিটি স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণে চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করে কিন স্কুল। শিক্ষার্থীদের মাঝে বিজয়ের ধারনা ফুটিয়ে তোলাই ছিল এই প্রতিযোগিতার মূল উদ্দেশ্য।

প্রতিযোগিতায় ‘ক’ (১ম থেকে ৫ম শ্রেণি) ও ‘খ’ শাখায় (৬ষ্ঠ থেকে দ্বাদশ শ্রেণি) মোট ৮০ জন শিক্ষার্থী অংশ নেয়। শেষে তাদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এতে ‘ক’ শাখায় বিজয়ী হয় প্রথম শ্রেণির সুরাইয়া, পঞ্চম শ্রেণির সুমাইয়া আক্তার এবং নিশাত তাসনিম দিপি। ‘খ’ শাখায় বিজয়ী হয় ষষ্ঠ শ্রেণির রোকসানা আক্তার হেমি, দশম শ্রেণির সুরাইয়া রহমান সোনিয়া এবং রাবেয়া সিদ্দিকা।

শাবিপ্রবির স্বেচ্ছাসেবী সংগঠন কিন। শাবিপ্রবির আশপাশের সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের বিনামূল্যে শিক্ষাদান করে থাকে সংগঠনটির শাখা কিন স্কুল। প্রতিদিন বিকেল ৪টা থেকে ৫টা পর্যন্ত শাহজালাল ইউনিভার্সিটি স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণে কিন স্কুলের শ্রেণি কার্যক্রম অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২১
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa