ঢাকা, বুধবার, ১২ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারি ২০২২, ২২ জমাদিউস সানি ১৪৪৩

শিক্ষা

রাফি-রিয়াদের নেতৃত্বে ইবি রিডিং ক্লাব

ইবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২১
রাফি-রিয়াদের নেতৃত্বে ইবি রিডিং ক্লাব রাফি-রিয়াদ

ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) রিডিং ক্লাবের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে উন্নয়ন অধ্যয়ন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের মেহেদী রাফীকে আহ্বায়ক ও লোক প্রশাসন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের মুতাসিম বিল্লাহ রিয়াদকে সদস্য সচিব করা হয়েছে।

বুধবার (২৪ নভেম্বর) সংগঠনটির প্রতিষ্ঠাতা জি. কে. সাদিক ও সহ-প্রতিষ্ঠাতা অনি আতিকুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটিতে আহ্বায়ক ও সদস্য সচিব ছাড়াও ইংরেজি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের আয়েশা বিনতে রশিদ তিথিকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন- জান্নাতুল ফেরদৌস মীরা, আদিল সরকার, অনিল মো. মোমিন, সুকান্ত দাস, রাকিব মিয়া রিফত, পল্লব আহমেদ সিয়াম, ফুয়াদ হাসান, মাহমুদুল হক দিপু, শেখ শিমুল, আহসান হাবিব রানা, দেলোয়ার হোসেন, ফয়সাল মাহমুদ নয়ন, আবু হুরায়রা, পবিত্র রায় পার্থ, ইমরান মাহমুদ, সংজ্ঞা, অর্নব, নিশাতসহ অনেকে।

নতুন কমিটিকে দ্রুত গঠনতন্ত্র প্রণয়ন, লোগো নির্ধারণ, অফিসিয়াল প্যাড তৈরি ও পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa